ওয়ালটন এসি কিনে নতুন গাড়ি পেলো ডেল্টা মেডিক্যাল কলেজ

বাংলা ট্রিবিউন ডেস্ক ২২:০২ , অক্টোবর ০৭ , ২০১৮

ডেল্টা মেডিক্যাল কলেজের সেক্রেটারি মো. সালাউদ্দীনের হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনএসি কিনে নতুন গাড়ি পেলো ঢাকার মিরপুর দারুস সালাম রোডের ডেল্টা মেডিক্যাল কলেজ। ওয়ালটন পণ্য কিনে এবারই প্রথম কোনও প্রতিষ্ঠান গাড়ি পেলো। গত ৪ অক্টোবর ওয়ালটন করপোরেট অফিসে ডেল্টা মেডিক্যাল কলেজের সেক্রেটারি মো. সালাউদ্দীনের হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা আর কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ডেল্টা মেডিক্যাল কলেজের ইন্টারনাল অডিটর নাসির উদ্দৌলা জানান, দুটি এয়ার কন্ডিশনার কিনতে গত ৩ অক্টোবর মিরপুর ১ নম্বরের ওয়ালটন প্লাজায় যান তিনি। সেখান থেকে দুই ও দেড় টনের দুটি এসি কেনেন। এরপর মোবাইল ফোনের মাধ্যমে ডিজিটাল ক্যাম্পেইনে নিবন্ধনের পরপরই নতুন গাড়ি জেতার মেসেজ আসে তার কাছে। এ খবর জেনে বেজায় খুশি হন কলেজের ট্রাস্টি বোর্ডসহ সব কর্মকর্তা।

মেডিক্যাল কলেজটির অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স বিভাগের জেনারেল ম্যানেজার মো. মুজিবুর রহমান বলেন, ‘অফিসের জন্য নতুন গাড়ি প্রয়োজন ছিল। ওয়ালটন থেকে পেয়ে ভালোই হলো। গাড়িটি অফিসের প্রয়োজনে ব্যবহৃত হবে।’

অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারাদেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত ১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩’-এর প্রথম গাড়িটি পান চুয়াডাঙ্গার চা দোকানি মো. বাবলু হোসেন। মাত্র ৫ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতে ২৪ ইঞ্চির একটি টিভি কিনে গাড়িটি পান তিনি। এরপর দ্বিতীয় গাড়িটি পেলো ডেল্টা মেডিক্যাল কলেজ।

এর আগে গত ১ জুলাই থেকে ৩০ আগস্ট পর্যন্ত ডিজিটাল ক্যাম্পেইনের দ্বিতীয় আসরে নতুন গাড়ি পেয়েছিলেন ছয়জন। তারা হলেন ঢাকার পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা, চট্টগ্রাম চান্দগাঁওয়ের গৃহিণী সীমা শীল, একই জেলার রাঙ্গুনিয়ার কাপড়ের দোকানি টিশু দাশ, রংপুর জেলার পীরগঞ্জের কৃষক টিটু মিয়া, নরসিংদীর কৃষক আবু তাহের ও কিশোরগঞ্জ সদর উপজেলার হাজিরগল গ্রামের কলা বিক্রেতা আরজু মিয়া। এছাড়া হাজার হাজার ক্রেতা মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য ফ্রি পেয়েছেন।

এ বছরের ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইনের প্রথম আসরের আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন শরীয়তপুরে জাজিরার কবিরাজ কান্দি গ্রামের বাসিন্দা ও পরিবার পরিকল্পনা প্রকল্পের মাঠকর্মী তানজিন সুলতানা নিপু, গাজীপুর কোনাবাড়ীর বাবুল, দিনাজপুরে পার্বতীপুরের মাহমুদুল হাসান, গাইবান্ধায় বসবাসরত পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী জহুরুল ইসলাম।

জানা গেছে, দেশের যেকোনও ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি কিংবা এয়ার কন্ডিশনার কিনে নিবন্ধন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রি পণ্য অথবা নিশ্চিত ক্যাশব্যাক।

/জেএইচ/

x