ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেলেন ৩ ক্রেতা

বাংলা ট্রিবিউন ডেস্ক ০৯:১৯ , নভেম্বর ০৭ , ২০১৯

নরসিংদীর পারভিন বেগমের হাতে ক্যাশ ভাউচার তুলে দিচ্ছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমনসারা দেশে চলছে ওয়ালটন ফ্রিজের ‘উইন্টার ফেস্টিভ্যাল’। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য রয়েছে ২০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচার। সম্প্রতি ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছেন দুই জেলার তিন ক্রেতা। তারা হলেন, নরসিংদীর পারভিন বেগম এবং চট্টগ্রামের সালমা আক্তার ও সামাউন নবী। মঙ্গলবার (৫ নভেম্বর) ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।
উল্লেখ্য, অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যেকোনও ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজেই কাঙ্খিত সেবা নিতে পারছেন।
পারভিন বেগম থাকেন নরসিংদী সদরের দাসপাড়ায়। ২৮ অক্টোবর তার হাতে ক্যাশ ভাউচার তুলে দেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। চট্টগ্রামের লোহাগড়ার গৃহিণী সালমা আক্তারের হাতে ২৩ অক্টোবর ক্যাশ ভাউচার তুলে দেন চিত্রনায়ক সাইমন সাদিক। ২২ অক্টোবর চট্টগ্রাম নগরীর একটি রেস্তোরাঁয় সামাউন নবীর হাতে ক্যাশ ভাউচার তুলে দেন চিত্রনায়ক সাইমন সাদিক ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার। বিজ্ঞপ্তি

 

/ওআর/

x