সিলেটে ৫ ছিনতাইকারী গ্রেফতার

সিলেট প্রতিনিধি ০২:২৪ , জুন ২০ , ২০১৭

গ্রেফতারকৃত সবাই ছিনতাইকারী দাবি পুলিশের। ছবি- প্রতিনিধিসিলেট মহানগরের জালালাবাদ থানার নজিরেরগাঁও বাজার থেকে পাঁচ ছিনতাইকারী গ্রেফতার করেছে পুলিশ। বাংলা ট্রিবিউনকে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (১৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সবাই ছিনতাইকারী দাবি করে জোদান আল মুসা বলেন,  ‘ছিনতাইয়ের শিকার আমির হামজা বাদী হয়ে জালালাবাদ থানায় রাতেই গ্রেফতারকৃতদেরকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন।’ এসময় পুলিশ ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা ও একটি ছোরা উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন জালালাবাদ থানাধীন টুকেরবাজার জাঙ্গাইল গ্রামের সুজন আলীর ছেলে ফয়সল, একই থানার পশ্চিমপাড়া গোপাল গ্রামের আব্দুর রহমানের ছেলে সানি, বিমানবন্দর থানার চাতল গ্রামের আব্দুল মজিদের ছেলে তোফায়েল আহমদ, নেত্রকোনা জেলার বারহাট্টা থানার বাবনীকোনা গ্রামের স্বপন মিয়ার ছেলে বাদল মিয়া ও সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার সেলবরস গ্রামের নারুল আহমদের ছেলে মোস্তাফা (বর্তমানে মোস্তাফা আখালিয়াঘাটের রুহুল আমীনের কলোনীতে বসবাস করে আসছে)।

/এনআই/

 

Advertisement

Advertisement

Pran-RFL ad on bangla Tribune x