নেত্রকোনায় নিজ বাসা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি ১৯:০৫ , অক্টোবর ১৩ , ২০১৭

লাশ উদ্ধার

নেত্রকোনা পৌর শহরের সাতপাই রামকৃষ্ণ মিশন সড়ক এলাকার একটি বাসা থেকে মিহির কান্তি বিশ্বাস (৭০) ও তুলিকা বিশ্বাস (৫০) নামে এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর দেড়টার দিকে লাশ দু’টি উদ্ধার করা হয়। পুলিশ সুপার জয়দেব চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের ধারণা, দুই-এক দিন আগে মিহির ও তুলিকাকে খুন করা হয়।

মিহির বিশ্বাস নেত্রকোনা সদর উপজেলার কৃষ্ণগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও তার স্ত্রী তুলিকা সমাজসেবা কার্যালয়ের মাঠকর্মী ছিলেন।

মিহির ও তুলিকা দম্পতির গৃহপরিচারিকা জয়া রাণী জানান, বুধবার (১১ অক্টোবর) দুপুরে সর্বশেষ ওই বাসায় কাজ করেছেন। শুক্রবার ওই বাসায় কাজ করতে গিয়ে দেখেন, বাসা তালাবদ্ধ। বিষয়টি আশপাশের লোকজনকে জানান তিনি। পরে খবর পেয়ে নাগড়া এলাকার বাসিন্দা মিহির বিশ্বাসের ছোট ভাই সমীর বিশ্বাস ওই বাসায় আসেন এবং স্থানীয়দের উপস্থিতিতে তালা ভেঙে ঘরে প্রবেশ করেন। পরে রান্নাঘরের মেঝেতে তুলিকার লাশ ও শয়নকক্ষের খাটের ওপরে মিহিরের লাশ দেখতে পান। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ এসে লাশ দু’টি উদ্ধার করে।

তুলিকার ভাই হোমিও চিকিৎসক মৃত্যুঞ্জয় চন্দ জানান, ওই বাসায় তার বোন তুলিকা ও বোন জামাই মিহির থাকতেন। তাদের সুমন নামে এক ছেলে ও সুমি নামে এক মেয়ে রয়েছে। তারা ঢাকায় থাকে। লাশ উদ্ধারের সময় বাসার কক্ষগুলো এলোমেলো ছিল এবং আলমারির তালা ভাঙা অবস্থায় পাওয়া গেছে।

জেলা পুলিশ সুপার জয়দেব চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এসএম আশরাফুল আলম, মোহাম্মদ ছানোয়ার হোসেন (সদর সার্কেল), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমীর তৈমুর ইলী ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।’

 

Advertisement

Advertisement

Pran-RFL ad on bangla Tribune x