ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১১:৫২ , নভেম্বর ২২ , ২০১৭

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ নগরীর পাইকপাড়া এলাকায় এক ছাত্রকে (১০) বলাৎকারের অভিযোগ আরবি শিক্ষক নাঈমকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে ছাত্রের মা বাদী হয়ে শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
নাঈম বগুড়া জেলার সারিয়াকান্দি থানার জোরগাছা বজলুর রহমানের ছেলে ও নারায়ণগঞ্জ পাইকাপাড়া কবরস্থান সংলগ্ন একটি কোচিং সেন্টারের আরবি শিক্ষক। সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন এ তথ্য জানান।
জানা গেছে, কয়েক মাস ধরে কোচিং সেন্টারে আরবি বিষয়ে পড়তে যায় ছাত্রটি। মঙ্গলবার সকাল পড়া শেষে বাসায় ফিরে ওই শিক্ষকের কাছে আর পড়তে যাবে না বলে সে মায়ের কাছে জানায়। তার মা পড়তে না যাওয়ার কারণ জিজ্ঞাস করলে সে বিষয়টি খুলে বলে।
এছাড়া গত ১৭ নভেম্বর ওই আবরি শিক্ষক একই ঘটনা ঘটিয়েছে বলেও তার মাকে জানায়। পরে তার মা বিষয়টি নারায়ণগঞ্জ সদর থানা পুলিশকে জানালে পুলিশ মামলা গ্রহণ করে এবং অভিযুক্ত শিক্ষক নাঈমকে গ্রেফতার করে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন বাংলা ট্রিবিউনকে জানান, দুপুরে অভিযুক্ত শিক্ষক নাঈমকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

/এআর/

x