ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুলের সহকর্মীসহ নিহত ২

ফরিদপুর প্রতিনিধি ০৩:২১ , জানুয়ারি ১৩ , ২০১৮

ধুমড়ে মুচড়ে মাইক্রোবাস (ছবি- প্রতিনিধি)

ফরিদপুরের ভাঙ্গায় মাইক্রোবাস দুর্ঘটনায় শিল্পী নকুল কুমার বিশ্বাসের এক সহকর্মীসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার সূর্যনগর নামক এলাকায় ঢাকা- খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম এ খবর নিশ্চিত করেন।

নিহতরা হলেন– নকুল কুমারের সংগীত দলের যন্ত্রশিল্পী অহিদউদ্দিন সুজাত (৩৫) ও মাইক্রোবাস চালক মোশাররফ হোসেন (৪০)।

আহত দুই জনও নকুল কুমারের সংগীত দলের শিল্পী। তারা হলেন– নিমাই ও দিপক। তাদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে নিমাইয়ের অবস্থা আশঙ্কাজনক। তবে মাইক্রোবাসটিতে নকুল কুমার বিশ্বাস ছিলেন না।

হাইওয়ে পুলিশ সূত্র জানায়, ভারত থেকে অনুষ্ঠান শেষে মাইক্রোবাসে করে নকুল কুমার বিশ্বাসের গানের দলের শিল্পীরা ঢাকায় ফিরছিলেন। পথে ফরিদপুরের ভাঙ্গার ভদ্রকান্দায় পৌঁছালে ঘন কুয়াশার কারণে তাদের মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন মোশাররফ হোসেন ও ওয়াহিদ সুজাত। আর আহত হন নিমাই ও দিপক।

ওসি এজাজুল ইসলাম বাংলা ট্রিবিডনকে জানান, মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন রাস্তার আইল্যান্ডে ধাক্কা খেয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

 

/এমএ/

x