সাভারে তরুণীকে ডেকে নিয়ে ধর্ষণ, আটক ১

সাভার প্রতিনিধি ১৭:৪৫ , জানুয়ারি ১৩ , ২০১৮

সাভারসাভারের আশুলিয়ায় মোবাইল ফোনে কল করে প্রেমিকাকে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষক প্রেমিক রাসেল মিয়াকে (৩২) আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার তরুণী পেশায় গার্মেন্টস শ্রমিক। শুক্রবার (১২ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আটক রাসেল মিয়া (৩২) বগুড়া জেলার সারিয়াকান্দি থানার কামালপুর গ্রামের আলা মিয়ার ছেলে।
এসআই মোমিনুল হক জানান, গার্মেন্টস শ্রমিক ওই তরুণীর সঙ্গে গাজীপুরের চন্দ্রা এলাকার রাসেল মিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনাটি জানাজানি হলে গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি) কয়েকজন তরুণ রাসেলের দুলাভাই আল-আমিনকে শারীরিকভাবে লাঞ্চিত করে।
এ ঘটনার প্রতিশোধ নিতে শুক্রবার দুপুরে মোবাইল ফোনে কল করে কৌশলে ওই তরুণীকে ডেকে নিয়ে যায় রাসেল। এরপর তাকে জোর করে গাড়িতে তুলে গাজীপুর নিয়ে যায়। সেখানে রাসেল ও তার কয়েকজন বন্ধু ওই তরুণীকে ধর্ষণ করে। পরে তাকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী এলাকায় ফেলে যায়।
শুক্রবার রাত ১০টার দিকে ওই তরুণীকে রাস্তার পাশে অচেতন অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ধর্ষক রাসেলকে আটক করে।
এসআই মোমিনুল বলেন, ‘ওই তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। ধর্ষকরা তাকে মেরে ফেলার হুমকি দিয়ে চুপ থাকতে বলেছিল। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।’
আরও পড়ুন-
‘গুলিতেই তিন জঙ্গির মৃত্যু’
‘যারা পিছিয়ে পড়তে চায়, তাদের নির্বাচনে আনার দায়িত্ব আ.লীগের নয়’

/এসএসএ/টিআর/

x