পদ্মা সেতুর ৫০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে: খন্দকার মোশাররফ

মাদারীপুর প্রতিনিধি ১৮:৪৯ , জানুয়ারি ১৩ , ২০১৮

মাদারীপুরে খন্দকার মোশাররফ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে যাই বলুন না কেন নির্ধারিত সময়ের আগেই পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, ‘ইতোমধ্যে পদ্মাসেতুর ৫০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। মোট ৭ কিলোমিটারের বেশি দৈর্ঘ্যের এ সেতু ৪৪টি পিলারের ওপর নির্মাণ করা হচ্ছে।’

শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে মাদারীপুরের শিবচরে চৌধুরী ফাতেমা বেগম পৌর মিলনায়তনের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

এ সময় মোশাররফ হোসেন আরও বলেন, ‘খালেদা জিয়ার যদি মানসিক ভারসাম্য থাকতো তাহলে -জোড়া তালি দিয়ে পদ্মা সেতু নির্মাণ করা হচ্ছে- এমন মন্তব্য করতেন না। কারণ প্রতিটি সেতুই জোড়াতালির পর একটু একটু করে পিলার সংযোগ দিয়ে নির্মাণ করা হয়।’ খালেদা জিয়ার এমন বক্তব্য তার জন্য ভারী হবে বলেও মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী।

শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নুর-ই-আলম চৌধুরী, ঢাকা-৬ আসনের সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ; স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেনসহ আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা।

/এএইচ/

x