আগুন পোহানো নিয়ে ঝগড়া, ছুরিকাঘাতে দুই জনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি ১৪:২৩ , জানুয়ারি ১৪ , ২০১৮

কুষ্টিয়াকুষ্টিয়ায় আগুন পোহানো নিয়ে ঝগড়ার সময় ছুরিকাঘাতে শামীম ইসলাম (২৩) ও সোহান মণ্ডল (২১) নামে দুই যুবক নিহত হয়েছেন। রবিবার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় শহরের উপজেলা রোডে চৌড়হাস কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শামীম ওই এলাকার ডাবলুর ছেলে এবং নিহত সোহান একই এলাকার তোফাজ্জেল মণ্ডলের ছেলে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সোহান তার বন্ধুদের নিয়ে আগুন পোহানোর জন্য প্রতিবেশী ডাবলুর বাড়ির পেছনে যায়। কিন্তু ওই বাড়ির লোকজন তাদের আগুন জ্বালাতে নিষেধ করে। এ সময় ডাবলুর ছেলে শামীমের সঙ্গে সোহানের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহানের বন্ধু আসিফ কোমর থেকে ছুরি বের করে শামীমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শামীমও পাল্টা সোহানকে ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দুই জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নাজমা ও ফরহাদ নামে দুই জনকে আটক করেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) ওবায়দুল রহমান জানান, আগুন পোহানো নিয়ে ছুরিকাঘাতে দুই জনের মৃত্যু হয়েছে। লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতদের পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

/বিএল/

x