বাড়িতে ঢুকে শিক্ষিকাকে নির্যাতন: জামিন পেলেন জাপা নেতা মজিদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি ২২:২৪ , ফেব্রুয়ারি ১৪ , ২০১৮

আব্দুল মজিদ খন্দকার

নারায়ণগঞ্জ নগরীর হাজীগঞ্জ এলাকায় বাড়িতে গিয়ে পড়াতে রাজি না হওয়ায় এক স্কুল শিক্ষিকাকে তার বাড়িতে ঢুকে মারধরের অভিযোগে গ্রেফতার হওয়া জাতীয় পার্টির (জাপা) নেতা আব্দুল মজিদ খন্দকারের জামিন মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত এ জামিন মঞ্জুর করেন। আদালত পুলিশের পরিদর্শক মোহাম্মদ আলী বিশ্বাস এ খবর নিশ্চিত করেন।

মোহাম্মদ আলী বিশ্বাস জানান, আজ (বুধবার) দুপুরে আব্দুল মজিদ খন্দকারকে আদালতে হাজির করা হয়। এসময় তার আইনজীবীরা জামিনের আবেদন করেন। পরে আদালত দুই পক্ষের শুনানি শেষে আদালত তাকে জামিন দেন।

তিনি আরও জানান, মঙ্গলবার দুপুরেও আব্দুল মজিদ খন্দকারকে আদালতে হাজির করেন পুলিশ। কিন্তু সেদিন একজন আইনজীবী মৃত্যুবরণ করায় আদালত বসেনি। পরে আদালত থেকে আব্দুল মজিদ খন্দকারকে কারাগারে পাঠানো হয়।

গত ১১ ফেব্রুয়ারি রাতে নগরীর হাজীগঞ্জ এলাকায় স্কুল শিক্ষিকা শাহীনুর পারভীন শানুর বাড়িতে গিয়ে নিজের নাতিকে প্রাইভেট পড়ানোর প্রস্তাব দেন মজিদ খন্দকারের স্ত্রী রোকেয়া খন্দকার। কিন্তু অসুস্থ হওয়ায় বাড়িতে গিয়ে প্রাইভেট পড়ানো সম্ভব নয় বলে জানালে শিক্ষিকার সঙ্গে তার বাগবিতণ্ডার ঘটনা ঘটে। একপর্যায়ে রোকেয়া খন্দকার শাহীনুর পারভীন শানুকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যান। পরে রাত ১০টার দিকে মজিদ খন্দকার ও তার স্ত্রী রোকেয়া খন্দকার স্কুল শিক্ষিকা শাহীনুরের বাড়িতে গিয়ে তাকে মারধর এবং জুতাপেটা করেন। শাহীনুর নগরীর হাজীগঞ্জ এলাকার প্যাসিফিক ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা। এ ঘটনায় গত ১২ ফেব্রুয়ারি দুপুরে নির্যাতনের শিকার স্কুল শিক্ষিকার বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন।

 

/এমএ/

x