নির্বাচিত হলে নগরবাসীর প্রত্যাশা অনুযায়ী কাজ করবো: খালেক

খুলনা প্রতিনিধি ০৫:২০ , এপ্রিল ১৭ , ২০১৮

তালুকদার আব্দুল খালেকখুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি এবং কেসিসি নির্বাচনে মেয়র প্রার্থী আলহাজ তালুকদার আব্দুল খালেক বলেছেন, মেয়র নির্বাচিত হলে নগরবাসীর প্রত্যাশা অনুযায়ী কাজ করবো। সোমবার দিনব্যাপী ১৬, ২৮নং ওয়ার্ড ও খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিতে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত আমি নগরবাসীর প্রত্যাশা অনুযায়ী উন্নয়ন কাজ করেছি। নগরবাসীর বিনোদনে লিনিয়ার পার্ক, শহীদ হাদিস পার্ককে আধুনিকায়ন, নগরীর জলাবদ্ধতা নিরসন, সুপেয় পানির ব্যবস্থাসহ সব ধরনের ব্যবস্থা করেছি। আমি চলে আসার পরে নতুন কোনও কাজ সিটি কর্পোরেশনে হয়নি। তাই সিটি কর্পোরেশনের বন্ধ হয়ে যাওয়া উন্নয়নকে নতুন করে শুরু করতে চাই। শেখ হাসিনা খুলনাকে ভালোবাসেন, তাই খুলনার উন্নয়নে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমাকে আরেকবার সুযোগ দিলে আমি খুলনাকে তিলোত্তমা নগরীতে পরিণত করবো ইনশাল্লাহ।

মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অংশ নেন কাজী আমিনুল হক, শেখ আবিদ উল্লাহ, বাবুল সরদার বাদল প্রমুখ। এতে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এসএম কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা আজমল আহমেদ তপন, জেডএ মাহমুদ ডন, মফিদুল ইসলাম টুটুল, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, তসলিম আহমেদ আশা, হাসান ইফতেখার চালু প্রমুখ।

/এমপি/চেক-এমওএফ/

x