প্রাইভেটকার চালক হত্যা: পুত্রের যাবজ্জীবন, পিতা বেকসুর খালাস

মানিকগঞ্জ প্রতিনিধি ১৬:৩৫ , এপ্রিল ১৭ , ২০১৮

মানিকগঞ্জমানিকগঞ্জের সিংগাইরে এক প্রাইভেটকার চালক হত্যা মামলায় জহিরুল ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অনাদায়ে আরও ৫ বছরের জরিমানা করেছেন আদালত। এই ঘটনায় জহিরুলের বাবা মো. খলিলুর রহমানকে বেকসুর খালাস দেওয়া হয়।

মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে জনাকীর্ণ আদালতে জেলা দায়রা জজ আদালতের সিনিয়র দায়রা জজ (বিচারক) মিজানুর রহমান খান আসামির উপস্থিতিতে এই রায় দেন।

আসামী পক্ষের আইনজীবী আবুল বাসার শুভ রায় এই তথ্য জানান।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার চান্দহর বাজারে ওই এলাকার জহুরুদ্দিনের ছেলে নাজমুল হোসেনকে ২০১৬ সালের ৩ মে সকাল ১০ টার দিকে শাবল দিয়ে আঘাত করা হয়। এতে গুরুতর আহতাবস্থায় নাজমুলকে উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাজমুল।

এ ঘটনায় নাজমুলের বাবা জহুরুদ্দিন বাদী হয়ে জহিরুল ইসলাম ও তার বাবা খলিলুর রহমানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পরে আজ মঙ্গলবার দুপুরে আসামি জহিরুল ইসলাম ও তার বাবা খলিলুর রহমানের উপস্থিতিতে আদালত এই রায় দেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে খলিলুর রহমানের অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাকে বেকসুর খালাস দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) ছিলেন আব্দুস সালাম ও আসামিপক্ষের আইনজীবী ছিলেন আবুল বাসার শুভ।

/এআর/

x