পুকুরে গোসল করতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী!

সাভার প্রতিনিধি ১৪:৩৯ , মে ১৬ , ২০১৮

ধর্ষণধামরাইয়ে বাড়ির পাশে পুকুরে গোসল করার সময় দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে উঠিয়ে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। কয়েকজন এই ধর্ষণের সঙ্গে জড়িত বলে জানিয়েছেন স্কুলছাত্রীর স্বজনরা। এ ঘটনায় বুধবার (১৬ মে) সকালে জাহাঙ্গীর আলম (৩২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার বিকালে ধামরাইয়ে বাউখণ্ড গ্রামে এ ঘটনা ঘটে।

স্কুলছাত্রীর পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে স্কুল থেকে ফেরার পর ওই শিক্ষার্থী বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে যায়। এসময় জাহাঙ্গীর ও তার আরও চার সহযোগী মিলে স্কুলছাত্রীকে পুকুর থেকে তুলে নিয়ে একটি নির্জন স্থানে চলে যায়। পরে পালাক্রমে তাকে ধর্ষণ করা হয়। এক পর্যায়ে স্কুলছাত্রী অচেতন হয়ে পড়লে বখাটেরা তাকে সেখানে রেখেই চলে যায়। সন্ধ্যার দিকে প্রতিবেশী এক নারী ওই পথ দিয়ে যাওয়ার পথে অচেতন অবস্থায় এক শিক্ষার্থীকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়।

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, ‘স্কুলছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় একটি মামলা দায়েরের পর এক যুবককে আটক করা হয়েছে।’

 

/এফএস/

x