তাড়াশে বাসচাপায় নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি ১০:৫৪ , মে ১৭ , ২০১৮

সিরাজগঞ্জসিরাজগঞ্জের তাড়াশে বাসচাপায় লেগুনার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও চার জন। বৃহস্পতিবার (১৭ মে) সকাল সোয়া ৭টার দিকে জেলার নাটোর-বনপাড়া মহাসড়কের খালকুলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো শাহজাদপুর মওলানা সাইফুদ্দিন ইয়াহিয়া ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক গোপি নাথ সরকার (৩৬), সলঙ্গা ডিগ্রী কলেজের ছাত্র সোহাগ হোসেন (২২) ও তাড়াশে উপজেলার আমবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী রেনুকা খাতুন (৩৮)।

গোপিনাথ পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার করাতকান্দি গ্রামের মৃত রবীন্দ্র নাথ সরকারের ছেলে ও সোহাগ তাড়াশের ঘরগ্রামের দুলাল শেখের ছেলে।  

তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান ও হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে নাটোরগামী মামুন পরিবহনের একটি বাস তাড়াশ থেকে সলঙ্গাগামী লেগুনাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিক্ষক গোপি নাথ নিহত এবং সোহাগসহ আরও ছয় জন লেগুনা যাত্রী আহত হন। সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে সোহাগ ও হাসপাতালে নেওয়ার পর রেনুকা খাতুন মারা যান। সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, আহতদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। তাদের নাম তাৎক্ষণিক জানা যায়নি। পুলিশ নিহত দুই জনের লাশ উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তর করেছে। পুলিশ বাস ও লেগুনা আটক করলেও চালক ও হেলাপার পালিয়েছে।

শাহজাদপুর মওলানা সাইফুদ্দিন ইয়াহিয়া ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদের সদস্য বিমল কুমার কুন্ডু জানান, ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক গোপি নাথ সরকার বাড়ি থেকে কলেজে আসার পথে দুর্ঘটনার কবলে পড়েন।

 

 

/এনআই/

x