রূপগঞ্জে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১২:১৯ , মে ১৭ , ২০১৮

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বুধবার (১৬ মে) দুপুরে উপজেলার পিতলগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত কামরুন্নাহার জানান, একই এলাকার দুলাল, নূর ইসলাম, শামীম, পরী বেগম, হারুন, ফরিদা বেগম, শিমা, শিপনের সঙ্গে তার স্বামী ছাইদুল হকের দীর্ঘদিন ধরে ২ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার দুপুরে প্রতিপক্ষের লোকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে তাদের বাড়িতে প্রবেশ করে বাড়িঘর ভাঙচুর করে। এ সময় ছাইদুল হক, ভাতিজা ইকবাল, মকবুল হোসেন বাধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজন তাদের কুপিয়ে জখম করেন। তাদের চিৎকারে ছাইদুল হকের ভাই ফাইজুল হক ও তিনি বাঁচাতে এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাদের রড দিয়ে পিটিয়ে আহত করেন। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাকে যৌন নির্যাতনের চেষ্টা চালায়।

তবে অভিযুক্ত দুলাল মিয়া হামলার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে অপপ্রচার করা হচ্ছে। জমি আত্মসাৎ করার জন্য এসব করা হচ্ছে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ( ওসি ) মুনিরুজ্জামান বলেন, এখন পর্যন্ত থানায় কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

/এআর/চেক-এমওএফ/

x