১৩ লাখ পিস ইয়াবা উদ্ধার: গ্রেফতার এক যুবকের দুই দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ১৯:৪৭ , মে ১৭ , ২০১৮

রিমান্ড



চট্টগ্রাম নগরীর হালিশহর থেকে ১৩ লাখ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় গ্রেফতার রাশেদ মুন্না নামে এক যুবককে দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার (১৭ মে) মহানগর হাকিম আবু সালেহ মোহাম্মদ নোমানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) সাহাব উদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।’

এর আগে এ ঘটনায় গ্রেফতার দুই সহদোরকে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। গত ৬ মে মহানগর ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমান তাদের জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরও বলেন, এর আগে ইয়াবাসহ গ্রেফতারর দুই সহদোরকে রিমান্ডে নিলে তারা রাশেদ মুন্নার কথা জানায়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ বুধবার (১৬ মে) রাতে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

এর আগে গত ০৪ মে নগরীর হালিশহর থানাধীন শান্তিবাগ শ্যামলী আবাসিক এলাকার জেড এস এজেঞ্জ বিল্ডিংয়ের ৪র্থ তলা থেকে আশরাফ আলী (৪৭) ও মো. হাসান (২২) নামে দুই সহদোরকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের বাসা থেকে পুলিশ ২টি বস্তায় ৩০টি বড় প্যাকেটে লুকিয়ে রাখা ৩ লাখ পিস ইয়াবা এবং বাসার নিচে আসামিদের প্রাইভেটকার থেকে ৫টি বস্তায় ১০০টি বড় প্যাকেটে মোট ১০ লাখ ইয়াবা উদ্ধার করে। পরে এ ঘটনায় হালিশহর থানায় মাদক দ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে। ওই মামলায় পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের রিমান্ড দেয়।

 

/জেবি/

x