১৪ বছর পর রাজবাড়ী জেলা ছাত্রদলের নতুন কমিটি

রাজবাড়ী প্রতিনিধি ০৯:৫২ , জুন ১৪ , ২০১৮

মো. আরিফুজ্জামান আরিফ ও এম এ খালেদ পাভেলপ্রায় ১৪ বছর পর গত রাজবাড়ী জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। বুধবার (১৩ জুন) নতুন এই কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে রাজবাড়ী সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো. আরিফুজ্জামান আরিফকে সভাপতি এবং যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এম এ খালেদ পাভেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন এবং সাধারণ সম্পাদক মোহাম্মাদ আকরামুল হাসান বুধবার এ কমিটির অনুমোদন দেন।

ঘোষিত কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহসভাপতি আরিফুল ইসলাম রুমান, নাঈমুল হাসান বেনিন, সোহেল মন্ডল, মনোয়ার হোসেন মিন্টু, রেজাউল হাসান মিঠু, মেহেদী হাসান তোতা, যুগ্ম-সম্পাদক তুহিনুর রহমান তুহিন, মো. শামীম আহসান, ওমর ফারুক মিয়া, নাজমুস সাকিব, সংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুক ও সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাসেল।

এর আগে ২০০৪ সালে শেষবারের মতো রাজবাড়ী জেলা ছাত্রদলের ১২ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

নতুন দায়িত্বপ্রাপ্ত জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম এ খালেদ পাভেল বলেন, ‘যোগ্য মনে করে কমিটির সাধারণ সম্পাদক করায় আমি ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন এবং সাধারণ সম্পাদক মোহাম্মাদ আকরামুল হাসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও রাজবাড়ী জেলা ছাত্রদলের যেসব নেতাকর্মী সবসময় আমার পাশে থেকে সংগঠনের জন্য আমার কাজে সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।’

আরও পড়ুন- অধীনস্থ ইউনিটের কমিটি গঠনে ছাত্রদলের নিষেধাজ্ঞা

 

/এফএস/

x