এবার নারায়ণগঞ্জে আর্জেন্টিনার পতাকার আদলে সমর্থকের বাড়ি

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১০:৩৮ , জুন ১৪ , ২০১৮

আর্জেন্টিনার পতাকার আদলে সমর্থকের বাড়ি  নারায়ণগঞ্জের গলাচিপা এলাকায় আর্জেন্টিনার পতাকার আদলে নিজের বাড়ির রঙ করেছেন এক সমর্থক। বাড়িটি দেখতে প্রতিদিন সমর্থকরা ভিড় জামাচ্ছেন । রাশিয়ায় বিশ্বকাপ খেলায় আর্জেন্টিনার খেলোয়ারদের সমর্থন করতে এবং দর্শকদের মনোবল চাঙা রাখতেই এমনটি করেছেন বলে জানিয়েছেন বাড়ির মালিকের জামাতা আফজাল মুন্সি।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ১৩ নম্বর ওয়ার্ডের ৯০ গলাচিপা রোডের একতলা বিশিষ্ট বাড়ির মালিক মো. আউয়াল মিয়া। তার মেয়ের জামাতা আফজাল মুন্সি পেশায় বাড়ি রংয়ের ঠিকাদার। মেয়ের জামাতা ও বাড়ির মালিকসহ পরিবারের সবাই আর্জেন্টিনা দলের ভক্ত।
আফজাল মুন্সি বলেন, এই রঙ করতে গিয়ে আর্জেন্টিনার সাপোর্টাররা তাকে সহযোগিতা করেছেন। আফজাল মুন্সির দাবি, আজেন্টিনা রঙে রাঙানো বাড়িটি দলের সাপোর্টার ও ভক্তদের মিলন মেলায় পরিণত হবে।
আর্জেন্টিনার পতাকার আদলে সমর্থকের বাড়ি  তিনি আরও বলেন, ‘দলের প্রতিটি খেলায় দর্শকদের উৎসাহ-উদ্দীপনা যোগাতেই বাড়িটি আর্জেন্টিনার পতাকার আদলে রঙ করা হয়েছে।
আর্জেন্টিনার পতাকার আদলে রঙ করা গলাচিপার বাড়িটি ভক্তদের নতুন উদ্দীপনার সৃষ্টি করেছে। বাড়িটি দেখতে নগরীরর বিভিন্ন এলাকার মানুষ ভিড় করছেন বলে জানালেন আজেন্টিনার সমর্থক গোষ্ঠীর একজন সদস্য আবুল মোমেন মিয়া।
আনোয়ার হোসেন নামে আরেক সাপোর্টার জানান, গলাচিপা আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠী প্রতি বছরের মতো এবারও মহল্লার বাড়িঘর ও ছাদে ব্যানার ফেস্টুন টানিয়েছে।
উল্লেখ্য, নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুরের ব্রাজিল দলের এক ভক্ত তার ছয়তলা বাড়ি ব্রাজিলের পতকার আদলে রঙ করে বাড়ির নাম দিয়েছেন ব্রাজিল বাড়ি। বাড়ির দেয়ালে বিভিন্ন জায়গায় ব্রাজিলের বিখ্যাত খেলোয়ারদের ছবি সাটিয়ে রেখেছন। বাড়ির মালিক জয়নাল আবেদীন টুটুল ব্রাজিলের খেলা দেখতে রাশিয়া গিয়েছেন বলে তার এক নিকট আত্মীয় জানিয়েছেন।

/এআর/

x