চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ পুলিশ সদস্য আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি ০৩:০৫ , জুলাই ১৩ , ২০১৮

দাংগ

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা শহরের কেরুজ মিলপাড়া থেকে মাদক সেবনের সরঞ্জামসহ বাড়ির মালিক শিপলু (২৮) ও  পুলিশ কনস্টেবল ওমর ফারুককে (৪২) আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার বিকাল ৪ টার বিজিবি ওই স্থানে অভিযান চালায়। আটককৃত ওমর ফারুক যশোর জেলার চৌগাছা এলাকার শামসুল ইসলামের ছেলে এবং কার্পাসডাঙ্গা পুলিশ ফাড়িতে কর্মরত। অন্যদিকে কেরু অ্যান্ড কোম্পানির কর্মচারী শিপলু দামুড়হুদা উপজেলার দর্শনা শহরের কেরুজ মিল এলাকার শামসুল হকের ছেলে।

বিজিবির সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা বিজিবি ক্যাম্পের হাবিলদার আহসানুল হকের নেতৃত্বে একদল বিজিবি সদস্য শিপলুর বাড়িতে ওই অভিযান চালায়। বিজিবি হাবিলদার আহসানুল হক জানান, ওমর ফারুক দীর্ঘদিন ধরে ওই বাড়িতে ফেনসিডিল ও ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদক সেবন করে আসছিল। তিনি আরও জানান, অভিযুক্ত ওমর ফারুক অপর অভিযুক্ত শিপলুর কাছ থেকে বিভিন্ন মাদকদ্রব্য কিনে বিভিন্ন কনের কাছে বিক্রি করত। 
দামুড়হুদা থানার ওসি (তদন্ত) ইমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশ কনস্টেবলল ওমর ফারুকে বিরুদ্ধে তদন্তপূর্বক বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এএমএ/

x