কালিয়াকৈরে মহাসড়কের পাশ থেকে ৮ জনকে অচেতন অবস্থায় উদ্ধার

গাজীপুর প্রতিনিধি ০৩:৪১ , জুলাই ১৩ , ২০১৮

গাজীপুরের কালিয়াকৈরে মহাসড়কের পাশ থেকে অচেতন অবস্থায় ৮ জনকে উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। এদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। সংশ্লিষ্টরা ধারণা করছেন, দুর্বৃত্তরা ছিনতাই করার উদ্দেশ্যে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ভুক্তভোগীদের অচেতন করেছিল। মহাসড়কের পাশে অবস্থিত দুইটি ভিন্ন ভিন্ন স্থান থেকে ওই ৮ ব্যক্তিকে উদ্ধার করা হয়।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবিরুল ইসলামের ভাষ্য থেকে জানা গেছে, বুধবার রাতে টাঙ্গাইল থেকে বাসে চড়ে ওই আট জন যাত্রী কালিয়াকৈর যাচ্ছিলেন। পথিমধ্যে যাত্রীবেশী অপরাধ চক্রের সদস্যরা তাদের নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে ফেলে। পরে তাদের সর্বস্ব লুটে করে। অচেতন অবস্থায় যাত্রীদের ৩ জনকে গাজীপুরের কালিয়াকৈর বাজার বাসস্ট্যান্ড এলাকায় এবং অপর ৫ জনকে খাড়াজোড়া এলাকায় মহাসড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

বৃহষ্পতিবার সকাল ৯টায় কালিয়াকৈর বাজার বাসস্ট্যান্ড এবং খাড়াজোড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের উদ্ধার করা ওই আট ব্যক্তিকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উদ্ধারকৃত ৮জনের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে—টাঙ্গাইলের মির্জাপুরের আজগানা এলাকার আমির আলী মুন্সির ছেলে আব্দুল মান্নান (৫৫) ও তার ছোট ভাই লুৎফর রহমান (৪৫) এবং একই এলাকার আব্দুল কুদ্দসের ছেলে ব্যবসায়ী মোস্তফা (৪০)। অপর ৫ জন অচেতন থাকায় তাদের পরিচয় জানা যায়নি।

/এএমএ/

x