বাগেরহাটে বৃদ্ধ বাবাকে গলা কেটে হত্যা

বাগেরহাট প্রতিনিধি ১১:৫৯ , আগস্ট ১১ , ২০১৮

ট্রেনে কাটা পড়ে ১ জনের মৃত্যু

বাগেরহাটের মোরেলগঞ্জে ইউনুচ হাওলাদার (৭০) নামের এক বৃদ্ধকে ঘুমের মধ্যে গলা কেটে হত্যা করেছে তার বড় ছেলে লাল মিয়া হাওলাদার। শনিবার (১১ আগস্ট) সকালে মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আলির বাজার গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

নিহত ইউনুচ হাওলাদার ওই গ্রামের মৃত রাসেদ হাওলাদারের ছেলে।

নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর  হিম হাওলাদার বাচ্চু এই প্রতিবেদককে জানান, নিহত ইউনুচ হাওলাদারের ২ ছেলে ২ মেয়ের মধ্যে ঘাতক লাল মিয়া হাওলাদার বড়। সে দ্বিতীয় বিয়ে করা এ নিয়ে কিছুদিন পারিবারিক কলহ চলছিল। গতকাল তাদের বাড়ির একটি রান্না ঘরে আগুন দেওয়ার ঘটনাও ঘটে। এনিয়ে বাবা-ছেলের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে শনিবার সকালে ঘুমের ভেতর বাবা ইউনুচ হাওলাদারকে হত্যা করে  লাল মিয়া হাওলাদার পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়দের সহায়তা তাকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়দের সহায়তায় ঘাতককে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

 

 

/জেবি/

x