লালমনিরহাটে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

লালমনিরহাট প্রতিনিধি ১৪:০৬ , আগস্ট ১১ , ২০১৮

সড়ক দুর্ঘটনালালমনিরহাট সদরের মন্ডলেরহাট বাজার এলাকায় একটি কাভার্ডভ্যানের ধাক্কায় রায়হান হোসেন (২৭) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার (১১ আগস্ট) সকালে মহেন্দ্রনগর-মোস্তফিরহাট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। লালমনিরহাট সদর উপজেলার ট্রাফিক সার্জেন্ট ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রায়হান হোসেনের বাড়ি গাইবান্ধা জেলায়। তিনি লালমনিরহাটে একটি বাল্ব কোম্পানিতে চাকরি করতেন।

ট্রাফিক সার্জেন্ট ফরিদ হোসেন বলেন, ‘লালমনিরহাট মিলিটারি ডেইরি ফার্ম থেকে দুধ নিয়ে সেনাবাহিনীর একটি কাভার্ডভ্যান রংপুরের দিকে যাচ্ছিল। আর মোস্তফিরহাট বাজার থেকে লালমনিরহাট শহরের দিকে আসছিলেন মোটরসাইকেল আরোহী রায়হান। রায়হান মন্ডলেরহাট রেলক্রসিংয়ের কাছে কাভার্টভ্যানটির ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়রা জানান, মোবাইলে কথা বলতে বলতে মোটরসাইকেল চালাচ্ছিলেন রায়হান। মন্ডলেরহাট রেলগেট পার হওয়ার পর প্যান্টের পকেটে মোবাইল রাখার সময় কাভার্ডভ্যানটি তাকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, ‘চলন্ত মোটরসাইকেলের হ্যান্ডেল ডান হাতে ও বাম হাতে মোবাইল ধরে কথা বলতে বলতে লালমনিরহাটের দিকে যাচ্ছিলেন মোটরসাইকেল আরোহী রায়হান। কথা শেষে প্যান্টের পকেটে মোবাইল রাখতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভানের পেছনের চাকায় ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।’

 

 

/আইএ/

x