সড়ক দুর্ঘটনায় এলজিইডির কর্মকর্তা ও কলেজ শিক্ষক নিহত

দিনাজপুর প্রতিনিধি ১৬:৩৯ , অক্টোবর ১১ , ২০১৮

 


দিনাজপুরদিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। জেলার চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় রংপুর বিভাগীয় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন (৫৮) নিহত হয়েছেন। এ সময় তার গাড়িচালক আহত হন। এছাড়াও বিরলে বাস উল্টে ধুকুরঝাড়ী কলেজের প্রভাষক আনমুজান আরা বেগম (৪৫) নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

পুলিশ ও এলজিইডি সূত্রে জানা যায়, সকালে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যোগদানের জন্য জিপযোগে দিনাজপুরে আসছিলেন বিভাগীয় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন। যাত্রাপথে সকাল সাড়ে ৯টার দিকে চিরিরবন্দর উপজেলার উচিৎপুর নামক এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তাকে বহনকারী জিপটি রাস্তার গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই কর্মকর্তা ও চালক আহত হন। পরে ওই কর্মকর্তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত প্রকৌশলী আফজাল হোসেন নওগাঁ জেলার রানীনগর উপজেলার কালীগ্রামের মৃত আহমেদ আলির ছেলে। এ দুর্ঘটনায় আহত চালক হাফিজুল ইসলামকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর দিনাজপুরের সিনিয়র সহকারী প্রকৌশলী মো. মুসা দুর্ঘটনার বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন।

এদিকে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম গোলাম রসুল বাংলা বাংলা ট্রিবিউনকে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ধুকুরঝাড়ী থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস বাজনাহার নামক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই বাসের যাত্রী আনজুমান আরা বেগম নিহত হন। নিহত আনজুমান আরা বেগম বিরলের ধুকুরঝাড়ী কলেজের প্রভাষক। এ ঘটনায় আহত হন কমপক্ষে ১৫ জন যাত্রী। তাদেরকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

/এমএএ/

x