বাগেরহাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি ০৩:৩৫ , অক্টোবর ১২ , ২০১৮

বাগেরহাটবাগেরহাটের ফকিরহাটে রেশমা আক্তার বিথি (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকালে শুভদিয়া ইউনিয়নের দেয়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। পরিবারের দাবি তাকে পিটিয়ে হত্যা করে তার লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবু জাহিদ শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রেশমা আক্তার বিথি ওই গ্রামের ফজলুর রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে স্বামীর পরকিয়ার ঘটনা নিয়ে স্ত্রী বিথির সাথে বিরোধের সৃষ্টি হয়। ঘটনার পর বৃহস্পতিবার বিকালে ঘরের আড়ার সঙ্গে তার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশে খবর পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতের পিতা আনোয়ার হোসেন বলেন,  চার বছর আগে তাদের বিয়ে হয়র। দাম্পত্য  তাদের  ৩ বছর বয়সী একটি মেয়ে রয়েছে। জামাতাকে প্রায় ৪ লাখ টাকা দিয়ে নতুন দোকান করে দেন তিনি। কিন্তু তার জামাতা পরকিয়ায় আসক্ত হয়ে বিভিন্ন সময়ে তার মেয়ের উপর শারীরীক ও মানসিক নির্যাতন চালাতো। এর আগেও তার একজন স্ত্রী তার নির্যাতন সহ্য করতে না পেরে তাকে ছেড়ে চলে যায়। এই নিয়ে পারিবারিক ভাবে সালিশ বিচার হয়েছে। তার মেয়েকে পিটিয়ে হত্যা করে ঘরে আড়ার সাথে ঝুলিয়ে রাখা হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

ওসি আবু জাহিদ শেখ জানান, লাশটি ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ব্যবস্থা নেওয়া হবে। 

/এসএসএ/

x