ভোটের খবরে দেশজুড়ে আ.লীগের আনন্দ মিছিল

বাংলা ট্রিবিউন ডেস্ক ২২:৪৯ , নভেম্বর ০৮ , ২০১৮

ভোটের খবরে দেশজুড়ে আনন্দ মিছিল হয়েছে। শুরু হয়েছে ভোট নিয়ে নানা আলোচনা। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর সারাদেশে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও দলটির অঙ্গ ও সহযোগী সংগঠন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

হিলিতে আনন্দ মিছিল

দিনাজপুরের হাকিমপুরে আনন্দ মিছিলহিলি প্রতিনিধি জানিয়েছেন, তফসিলকে স্বাগত জানিয়ে দিনাজপুরের হিলিতে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। হাকিমপুর (হিলি) উপজেলা, পৌর ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে হিলি বাজার থেকে  আনন্দ মিছিলটি বের করা হয়। পরে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের উদ্দিন মন্ডলের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন পৌরমেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন উর রশীদ হারুন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আতাউর রহমান কাজল, সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম ও পৌর ছাত্রলীগের সভাপতি তারিকুল সরকার।

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের আনন্দ প্রকাশব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, ব্রাহ্মণবাড়িয়া শহরে আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামী লীগ। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বর থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুম সরকারের নেতৃত্বে আনন্দ মিছিলটি বের করা হয়।

নাটোরে মোটরসাইকেল শোডাউন

নাটোরে জেলা আওয়ামী লীগের শোভাযাত্রানাটোর প্রতিনিধি জানিয়েছেন, নাটোরে মোটরসাইকেল শোডাউন করেছে জেলা আওয়ামী লীগ। সদর আসনের এমপি শফিকুল ইসলাম শিমুলের নেতৃত্বে বৃহস্পতিবার দুপুরে এই শোডাউন শুরু হয়।

সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি জানান, সুনামগঞ্জে শহরে আনন্দ মিছিল করেছে স্বেচ্ছাসেবক লীগ। পরে এক সমাবেশে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ অপু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোখলেছুর রহমান, যুগ্ম আহ্বায়ক শিবলু চৌধুরী, শামীম আহমদ, তাপস আহমদ, জহির আলী খান, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বাবলু মিয়া, যুগ্ম আহ্বায়ক মারুফ রশিদ ও মিজান রহমান প্রমুখ।

সিলেট আওয়ামী লীগের মিছিল

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের আনন্দ মিছিলসিলেট প্রতিনিধি জানিয়েছেন, সিলেটে জেলা ও মহানগর আওয়ামী লীগ স্বাগত মিছিল করেছে। নগরের সোবহানীঘাটে দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের করা হয়। পরে কোর্ট পয়েন্টে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

গোপালগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল

গোপালগঞ্জ ছাত্রলীগের আনন্দ মিছিলগোপালগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, গোপালগঞ্জে আনন্দ মিছিল করেছে জেলা ছাত্রলীগ। সরকারি বঙ্গবন্ধু কলেজ প্রাঙ্গণ থেকে আনন্দ মিছিলটি বের করা হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখনে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক।

সাদুল্যাপুরে স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

গাইবান্ধা প্রতিনিধি জানান, তফসিল ঘোষণার পর আনন্দ মিছিল করেছে সাদুল্যাপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। শহীদ মিনার চত্বরে আওয়ামী লীগের কার্যালয় থেকে মিছিলটি বের করা হয়। পরে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আজম মণ্ডল নীরব ও সাদুল্যাপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের আহ্বায়ক এশরাফুল কবীর আরিফ।

রাঙামাটিতে আনন্দ র‌্যালি

রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের আনন্দ র‌্যালিরাঙামাটি প্রতিনিধি জানিয়েছেন, তফসিলকে স্বাগত জানিয়ে রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আনন্দ র‌্যালি বের করা করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভা থেকে আনন্দ র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বনরূপায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সাওয়াল। র‌্যালিতে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সোলাইমান চৌধূরী, সাধারণ সম্পাদক মনছুর আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সাহজাহান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা। 

আরও পড়ুন: একাদশ জাতীয় সংসদ নির্বাচন: ভোট ২৩ ডিসেম্বর 

/এনআই/

x