মৌলভীবাজার বিএনপির ১০ নেতাকর্মীর জামিন

মৌলভীবাজার প্রতিনিধি ০৩:৩১ , নভেম্বর ০৯ , ২০১৮

মৌলভীবাজারমৌলভীবাজারের বড়লেখা উপজেলা  বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের ১০ নেতাকর্মীকে জামিন দিয়েছে মৌলভীবাজার  জেলা ও দায়রা জজ আদালত।বৃহস্পতিবার (৮ নভেম্বর) মৌলভীবাজার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. ছাদিকুর রহমানের আদালত তাদের জামিন মঞ্জুর করেন। মৌলভীবাজার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের এপিপি অ্যাডভোকেট সাইফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে বড়লেখা থানা পুলিশের ১ সেপ্টেম্বরের দায়েরকৃত একটি পুলিশ অ্যাসল্ট মামলায়  ১ নভেম্বর মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



জামিনপ্রাপ্ত নেতাকর্মীরা হলেন উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস স্বপন, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আব্দুল কাদির পলাশ, পৌর বিএনপির প্রচার সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা যুবদল নেতা ইকবাল হোসেন, বর্ণি ইউনিয়ন বিএনপির আহবায়ক লোকমান হোসেন বায়েস, পৌর বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক মো. সফিকুজ্জামান, উপজেলা সেচ্ছাসেবক দলের নেতা মো. রায়হান মুজিব, আব্দুল মালিক, উপজেলা ছাত্রদল নেতা জাহিদুল ইসলাম মতিন ও পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শিপার আহমদ।

 

/এসএসএ/

x