বশেমুরবিপ্রবিতে ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক ৪

গোপালগঞ্জ প্রতিনিধি ১৮:৪০ , নভেম্বর ০৯ , ২০১৮

single pic template-1 copyবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে চারজনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শুক্রবার (৯ নভেম্বর) সকাল ১০টায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু হলে ডিভাইসসহ একজনকে আটক করা হয়। পরে ওই আটককৃত শিক্ষার্থীর দেওয়া তথ্যের ভিত্তিতে জালিয়াতিতে জড়িত সন্দেহভাজন আরও তিনজনকে গোয়েন্দা সংস্থা এবং বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সহায়তায় বিশ্ববিদ্যালয় প্রশাসন আটক করে।

আটককৃতরা হলেন মাদারীপুরের রাজৈর থানার বাহাদুরপুর গ্রামের জগদীশ বাড়ৈর ছেলে সুদীপ্ত বাড়ৈ, একই থানার আরুয়াকান্দি গ্রামের গান্ধী পোস্তার ছেলে সুভাষ পোস্তা, গোপালগঞ্জের কোটালীপাড়া থানার কোনাই ভিটা গ্রামের হরিদাশ বাড়ৈর ছেলে উজ্জ্বল বাড়ৈ, একই থানার লক্ষন্ডা গ্রামের মহাদেব বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাস। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযুক্তদের বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে জিজ্ঞাসাবাদ করেছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও গোয়েন্দা সংস্থার সদস্যরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন জানান, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কঠোর নিরাপত্তার কারণে জালিয়াত চক্রের সদস্যরা ডিভাইস নিয়ে প্রবেশ করলেও তা ব্যবহার করার আগেই তাদেরকে আটক করা হয়। তিনি আরও জানান যে, তদন্ত শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

/এমএএ/

x