নরসিংদী-৪ আসনে মনোনয়নপ্রত্যাশীর কুশল বিনিময়

নরসিংদী প্রতিনিধি ১৯:০১ , নভেম্বর ০৯ , ২০১৮

এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময়নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এ এইচ আসলাম সানী বেলাব কেন্দ্রীয় মসজিদে জুমার নামাজ আদায় শেষে স্থানীয় এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেছেন। আগামীকাল শনিবার তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম কিনবেন জানিয়ে সবার কাছে দোআ প্রার্থনাও করেন। এসময় তিনি দলীয় মনোনয়ন পাওয়ার আশা ব্যক্ত করে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রার সঙ্গে মনোহরদী বেলাববাসীকে যুক্ত করবেন বলে এলাকাবাসীকে আশ্বাস দেন।

এরপর তিনি সরকারের উন্নয়নচিত্র তুলে ধরতে ভ্রাম্যমাণ প্রামাণ্যচিত্র প্রদর্শনীর (ডিজিটাল ডিসপ্লে) উদ্বোধন করা হয়েছে। বিকেএমইয়ের সহসভাপতি এ এইচ আসলাম সানি শুক্রবার (৯ নভেম্বর) বিকালে এর উদ্বোধন করেন। বেলাব উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় চরউজিলাব ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের সামনে এর উদ্বোধন করা হয়।

ডিজিটাল ডিসপ্লে উদ্বোধনস্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, সরকারের গত দশ বছরের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে মাসব্যাপী ভ্রাম্যমাণ প্রামাণ্যচিত্র প্রদর্শনীর এ আয়োজন। এতে করে জনগণ বর্তমান সরকারের উন্নয়নের চিত্র জানতে পারবে।

চরউজিলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. আব্দুর রউফ সরদার, বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি শমসের জামান ভূইয়া রিটন, নারায়ণপুর ইউপি চেয়ারম্যান মোসলেহ উদ্দিন খান সেন্টু, সররাবাদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন স্বপন, বেলাব ইউপি চেয়ারম্যান মো. গোলাপ মিয়া, আমলাব ইউপি চেয়ারম্যান পরশ মোল্লা, চরউজিলাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, বিন্নাবাইদ ইউপি আওয়ামী লীগের সভাপতি গোলাপ মিয়া, চরউজিলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম আলকাছ, পাটুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সাধন ভূইয়া  প্রমুখ।

আরও পড়ুন: লক্ষ্মীপুর-৩: আ. লীগের মনোনয়ন প্রত্যাশীর জন্য দোয়া ও মিলাদ

 

/এনআই/

x