আমাদের দায়িত্ব অনেক বেড়ে গেছে: কাজী নাবিল আহমেদ

যশোর প্রতিনিধি ২০:৩৯ , জানুয়ারি ১২ , ২০১৯

সংবর্ধনা সভায় বক্তব্য রাখছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ

সংবর্ধনার জবাবে যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, আমাদের সামনে লম্বা পথ রয়েছে। জননেত্রী শেখ হাসিনা বিগত ৫ বছরে দেশে যে উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছেন, সেগুলোর সফল বাস্তবায়ন করতে হবে। আমাদের দায়িত্ব অনেকখানি বেড়ে গেছে।

কাজী নাবিল আহমেদ পরপর দু’বার জাতীয় সংসদ নির্বাচিত হওয়ায় যশোর সদরের ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগ আজ শনিবার (১২ জানুয়ারি) বিকেলে বাউলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিশাল এই সংবর্ধনার আয়োজন করে।

সংবর্ধনার জবাবে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনের আগে আপনাদের মাঝে যে প্রাণোচ্ছ্বল, স্বতঃস্ফূর্ততা দেখেছি, তাতে আমি বিমোহিত। আপনাদের সকলের ঐক্যবদ্ধ কঠোর পরিশ্রমের কারণেই আমি এই আসনে সর্বোচ্চ ভোটে বিজয়ী হতে পেরেছি। সেকারণে আপনাদের হৃদয়ের গভীর থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

তিনি বলেন,সকল ষড়যন্ত্র চুরমার করে দেশের আপামর মানুষ উন্নয়ন ও স্বস্তির পক্ষে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আসীন করেছেন। তাকে পুনর্বার প্রধানমন্ত্রী দেখতে পেয়ে আমরাও স্বস্তির মধ্যে আছি। দেশবাসী আমাদের কাছে উন্নয়ন আর অগ্রগতির বাংলাদেশ দেখতে চায়।

সংবর্ধনাসভায় সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ও অন্য অতিথিরা

বিগত ৫ বছরে যশোরে অনেক উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে উল্লেখ করে কাজী নাবিল আহমেদ বলেন, এখানকার মানুষ আমার ওপর আস্থা রেখেছেন। আমি তাদের আস্থার প্রতি সম্মান জানিয়ে বলতে চাই, আরও অনেক কাজ বাকি রয়েছে। ধাপে ধাপে আমরা সেগুলো সম্পন্ন করে যশোরকে মডেল হিসেবে দেশবাসীকে উপহার দেবো। আমরা চাই, যশোর হোক স্বস্তি, শান্তির শহর। সেলক্ষ্যে আমরা সকলেই ঐক্যবদ্ধভাবে হাতে হাতে রেখে কাজ করবো।

সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহরাব হোসেনের  সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক মেহেদি হাসান মিন্টু, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. জোহর আলী প্রমুখ।

সংবর্ধনা সভায় আগত দর্শকদের একাংশ

অনুষ্ঠানের শুরুতে স্বরলিপি অ্যাকাডেমি দেশাত্মবোধক গানের মাধ্যমে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে বরণ করে নেয়। এরপর সংসদ সদস্যকে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, সাদেক শাহ (রা.) মাজারের পক্ষে সেখানকার খাদেমসহ দলের বিভিন্ন ওয়ার্ড কমিটির পক্ষ থেকে ফুলের তৈরি নৌকা দিয়ে সংবর্ধিত করা হয়।

আলোচনা অনুষ্ঠানশেষে একই মঞ্চে সংগীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।

/টিএন/

x