হত্যা মামলায় সাবেক যুবলীগ নেতা ৭ দিনের রিমান্ডে

পাবনা প্রতিনিধি ০২:২৮ , ফেব্রুয়ারি ১২ , ২০১৯

আসামি আরজু বিশ্বাসকে রশি দিয়ে বেঁধে রিমান্ডে নেওয়া হয়পাবনার পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যা মামলায় আব্দুল্লাহ আল বাকী ওরফে আরজু বিশ্বাসের (৪৮) সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদুল ইসলাম শহীদ আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানান। শুনানি শেষে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে ১০ ফেব্রুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাবনার হেমায়েতপুর পাকা রাস্তা থেকে আরজুকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর স্বীকারোক্তি অনুযায়ী আরজুর ঘরে থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, আরজুর নামে হত্যা ও অস্ত্রসহ দুটি মামলা রয়েছে। সোমবার তাকে মুক্তিযোদ্ধা সেলিম হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। সেলিমের ছেলে তানভীর রহমান তন্ময় বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে ৭ ফেব্রুয়ারি রাতে ঈশ্বরদী থানায় মামলাটি দায়ের করেন। এছাড়া সোমবার দুপুরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা করা হয়েছে।

 

/আইএ/

x