কেরানীগঞ্জ ও দোহারে বিনা ভোটে চেয়ারম্যান হলেন দুই জন

কেরানীগঞ্জ প্রতিনিধি ০৯:৪৭ , মার্চ ১৫ , ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচনঢাকার দোহার ও কেরানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দুই প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচিত চেয়ারম্যানরা হচ্ছেন শাহীন আহমেদ ও মো. আলমগীর হোসেন। বৃহস্পতিবার (১৪ মার্চ) রাজধানীর আগারগাঁও নির্বাচন কার্যালয়ে ঢাকা জেলা সিনিয়র  নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ফয়সাল কাদের আনুষ্ঠিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করে তাদের প্রত্যেককে চিঠি দেন।

কেরানীগঞ্জ ও দোহার উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ ও রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অন্য কোনও প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে শাহীন আহমেদ এবং দোহার উপজেলা চেয়াম্যানপদে মো. আলমগীর হোসেনকে  বিনা ভোটে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত শাহীন আহমেদ এই নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যন পদে নির্বাচিত হলেন। এর আগে তিনি ২০০৯ সালের নির্বাচনে সাবেক শুভাঢ্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজিম উদ্দিনকে পরাজিত করে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন। ২০১৪ সালের নির্বাচনে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি মো. নাজিম উদ্দিন মাস্টারকে পরাজিত করে দ্বিতীয়বার তিনি  উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হন। তিনি ২০১২ ও ২০১৬ সালে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন এবং প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। তিনি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়কের পদে আছেন।

দোহার উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২০১৫সালে উপজেলা পরিষদের উপনির্বাচনে বিএনপির প্রার্থী  সিরাজুল ইসলাম ভুলুকে পরাজিত করে মো. আলমগীর হোসেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এলাকায় আওয়ামী লীগ নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন।

 

/এফএস/

x