বঙ্গবন্ধুর জন্মদিনে দুস্থদের খাবার ও রিকশা-ভ্যান দেবে আ. লীগ

বাংলা ট্রিবিউন রিপোর্ট ১৩:১৫ , মার্চ ১৫ , ২০১৯

আওয়ামী লীগের লোগোজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে তিন দিনব্যাপী বিভিন্ন সমাজসেবামূলক কর্মসূচি হাতে নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। দিনটি উপলক্ষে অসহায় ও দুস্থ শিশুদের মধ্যে খাবার বিতরণ এবং গরিবদের মাঝে রিকসা ও ভ্যান বিতরণ করা হবে। এছাড়া চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বই বিতরণ করবে দলটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটি।
শুক্রবার (১৫ মার্চ) সকালে আওয়ামী লীগের দফতর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী রবিবার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী। দিনটি জাতীয় শিশু দিবস হিসেবে পালিত হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (১৬ মার্চ) সকাল ১০টায় ধানমন্ডি ৩২ নম্বর রাসেল স্কয়ারে গরিব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে রিকশা ও ভ্যান বিতরণ করা হবে। রবিবার (১৭ মার্চ) বেলা ১১টায় বিজয়নগরে ঢাকা বধির হাইস্কুল প্রাঙ্গণে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং এতিম, প্রতিবন্ধী, বধির ও অসহায় শিশুদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হবে।
এছাড়া আগামী রবিবার (৩১ মার্চ) বেলা ১১টায় বঙ্গবন্ধুর স্মৃতি-বিজড়িত ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও ‘সিক্রেট ডকুমেন্টস অব ইন্টেলিজেন্স ব্রাঞ্চ অন ফাদার অব দ্য নেশন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ বই বিতরণ অনুষ্ঠিত হবে।

/এমএইচবি/ওআর/

x