দু’দিনেও উদ্ধার হয়নি আড়াই মাসের শিশুটি

বাগেরহাট প্রতিনিধি ১৬:২০ , মার্চ ১৫ , ২০১৯

বাগেরহাটবাগেরহাটের মোরেলগঞ্জে চুরি হওয়া আড়াই মাসের শিশু আব্দুল্লাহ দুইদিনেও উদ্ধার হয়নি। শিশু চুরি ও মুক্তিপণের দাবিতে অপহরণের অভিযোগ করে শিশুটির বাবা সোহাগ হাওলাদার অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

পুলিশের দাবি, শিশু আব্দুল্লাহকে উদ্ধার করতে না পারলেও অপহরণকারীদের শনাক্ত করা হয়েছে। অপহরণ ঘটনার মূলহোতা হলেন একই উপজেলার নিশানবাড়িয়া গ্রামের মোয়াজ্জেম চাপরাশির ছেলে হৃদয় চাপরাশি। পুলিশ হৃদয়ের মা, ভাই, বোন স্ত্রীসহ মোট ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। শিশু চুরির ঘটনায় ব্যবহ্নত একটি মোটরসাইকেল ও চুরি যাওয়া মোবাইল ফোন সেটটি পুলিশ উদ্ধার করেছে।

পুলিশ হৃদয়ের বাড়িতে অভিযান চালিয়ে বেশকিছু চেতনানাশক স্প্রে, কাটার, বিভিন্ন ধরনের ওষুধ, গ্যাস পাইপ, গ্যাস সিলিন্ডারসহ চুরির কাজে ব্যবহৃত অনেক মালামাল উদ্ধার করেছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, শিশুটিকে চুরি ঘটনায় একটি মামলা হয়েছে। শিশু চুরির ঘটনায় জড়িতদের আমরা চিহ্নিত করতে পেরেছি। এই ঘটনায় জড়িত সন্দেহে ছয়জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অপহ্নত শিশুটিকে উদ্ধার করতে পুলিশের ৩টি দল মাঠে কাজ করছে।

প্রসঙ্গত,  ১০ মার্চ রাতে সদর ইউনয়নের বিশারীঘাটা গ্রামের দলিল লেখক সোহাগ হাওলাদারের বাড়ির জানালার গ্রিল কেটে তার আড়াই মাসের ছেলেকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তারা শিশুটিকে ফিরিয়ে দিতে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

 

 

/এসটি/

x