হিলিতে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

হিলি প্রতিনিধি ১৫:০৬ , মার্চ ১৬ , ২০১৯

ফেনসিডিলসহ আটক দুই মাদক ব্যবসায়ী

দিনাজপুরের হিলি সীমান্ত থেকে ১শ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার ভোর রাতে হিলি সীমান্তের বোয়ালদাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলো, হিলির দক্ষিণ বাসুদেবপুর এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মাহাবুর রহমান (৩৫) ও একই এলাকার মৃত কায়েম উদ্দিন শেখের ছেলে সামিরুল ইসলাম (৫০)।

ওসি আনোয়ার হোসেন জানান, দুই ব্যক্তি হিলির চন্ডিপুর এলাকা থেকে প্লাস্টিকের খাঁচার ভেতরে করে ফেনসিডিল নিয়ে ব্যাটারি চালিত ইজিবাইকে বোয়ালদাড়ের দিকে যাচ্ছে এমন সংবাদ পায় পুলিশ। এর ভিত্তিতে এসআই  মান্নানের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল শনিবার ভোর রাতে হিলি সীমান্তের বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের সামনের সড়কে অবস্থান নেয়। এসময় হিলি থেকে বোয়ালদাড়ের দিকে আসা একটি ইজিবাইকে থামার সংকেত দিলে ইজিবাইক থেকে একটি প্লাস্টিকের ক্যারেট ফেলে দুই ব্যক্তি পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া দিয়ে পুলিশ মাহাবুর ও সামিরুল নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে এবং তাদের ফেলে দেওয়া ওই ক্যারেট থেকে ১শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

 

 

/জেবি/

x