কুষ্টিয়ায় ট্রাকচাপায় নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি ১০:১১ , জুন ১৬ , ২০১৯

সড়ক দুর্ঘটনাকুষ্টিয়ার ভেড়ামারা ও সদর উপজেলায় আলাদা দুটি ট্রাকচাপার ঘটনায় দু’জন নিহত হয়েছেন। শনিবার (১৫ জুন) বেলা ৩টা ও সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দুর্ঘটনা দু’টি ঘটে। নিহতরা হলেন—দৌলতপুর উপজেলার নাহারুল ইসলাম (৩৮) ও সদর উপজেলার কোরবান আলী (৩৮)।

স্থানীয়দের বরাত দিয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির উদ্দিন জানান, শনিবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার বারোমাইল এলাকার মতিয়া ফিলিং স্টেশনের সামনে দ্রুতগামী কভার্ডভ্যান একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটির চালক নাহারুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নাহারুল দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামের শমসের আলীর ছেলে। তারাগুনিয়া বাজারে ভূসিমালের ব্যবসা করতেন তিনি।

এদিকে,কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আব্দালপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রাজমিস্ত্রী কোরবান আলী নিহত হন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত কোরবান কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা গ্রামের বাসিন্দা।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জয়নুল ইসলাম জানান, সন্ধ্যার দিকে ভাদালিয়ায় একটি বাড়িতে কাজ শেষে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন কোরবান আলী। বাজারের ওপর দিয়ে যাওয়ার সময় যশোর থেকে আসা কুষ্টিয়াগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

/আইএ/

x