১২ হাজার পিস ইয়াবাসহ ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি ১১:০২ , জুলাই ২৪ , ২০১৯





ইয়াবাসহ আটক ট্রাকচালক, ট্রাক ও ছয় র‌্যাব সদস্যচাঁদপুর থেকে একটি মিনি ট্রাকে করে খুলনায় পাচারের সময় সাড়ে ১২ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী ও ট্রাকচালককে আটক করেছেন র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (২৩ জুলাই) সকালে মাদারীপুরের আচমত আলী খান সেতুর টোলপ্লাজা এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব সূত্র জানায়, মঙ্গলবার সকালে আচমত আলী খান সেতুর টোলপ্লাজা এলাকায় র‌্যাবের মাদারীপুর ক্যাম্পের কমান্ডার তাজুল ইসলামের নেতৃত্ব অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি মিনি ট্রাকের চালকের আসনের নিচে লুকিয়ে রাখা ১২ হাজার পাঁচশ পিস ইয়াবাসহ ট্রাকের চালক আইয়ুব আলীকে আটক করা হয়।

উদ্ধার ইয়াবাআইয়ুব আলী ঝালকাঠির মুরাসাতা গ্রামের কাশেম হাওলাদারের ছেলে এবং বর্তমানে খুলনার সোনাডাঙ্গা এলাকার কাওসার সড়ক এলাকায় থাকে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম বলেন, ‘উদ্ধার হওয়া ইয়াবার মূল্য ৩৭ লাখ ৫০ হাজার টাকা। আটক ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে মিয়ানমার থেকে কুমিল্লা ও চাঁদপুর জেলার সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা নিয়ে এসে পাইকারি ভিত্তিতে শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, খুলনা জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। উদ্ধার ইয়াবাসহ তাকে মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।’

/আইএ/এমওএফ/

x