দিনাজপুরে আ.লীগ নেতাসহ ছয় জন গ্রেফতার

বগুড়া প্রতিনিধি ১৫:২৪ , আগস্ট ১৪ , ২০১৯

গ্রেফতার

দিনাজপুরের হাকিমপুর থানা পুলিশ মাদকসেবনের অভিযোগে বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আউয়ালসহ (৪৮) ছয় জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে প্রাইভেট কার ও ৩৮ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় হাকিমপুর পৌর এলাকার ধরন্দা ফকিরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার রবিউল বগুড়া কাদাই দাখিল মাদ্রাসার শিক্ষক।

গ্রেফতার অন্যরা হলেন, ধুনট উপজেলার বিলচাপড়ি গ্রামের আবদুল করিম সরকারের ছেলে, এলাঙ্গী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড যুবলীগ সভাপতি ডাবলু সরকার (৩০), একই গ্রামের আবদুস সাত্তারের ছেলে কার চালক জহুরুল ইসলাম (২৯), দুদু মণ্ডলের ছেলে মো. দুলাল (২৯), আজিজার রহমানের ছেলে মো. লিখন (২২) এবং ফরাইজুল হকের ছেলে আবদুল ওয়াহাব (২০)।

হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন জানান, বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগ নেতা রবিউল আউয়ালসহ অন্যরা মঙ্গলবার সন্ধ্যায় হিলি সীমান্ত থেকে একটি প্রাইভেট কার নিয়ে বগুড়া ফিরছিলেন। গোপন খবরের ভিত্তিতে পুলিশ হাকিমপুর সদরের ধরন্দা ফকিরপাড়া এলাকায় প্রাইভেট কারটি থামায়। পরে তল্লাশি চালিয়ে ৩৮পিস ইয়াবাসহ ওই ছয় জনকে নেশাগ্রস্ত অবস্থায় গ্রেফতার করে। এ ব্যাপারে হাকিমপুর থানার এসআই আবদুল মান্নান খান তাদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল হাই খোকন জানান, রবিউল আউয়াল তার সংগঠনের সাংগঠনিক সম্পাদক। তবে রবিউলের গ্রেফতারের বিষয়টি তার জানা নেই বলে তিনি জানান। 

/জেবি/

x