সোনাগাজীতে ছাত্রলীগনেতা খুনের ঘটনায় মামলা

ফেনী প্রতিনিধি ২১:৪৩ , আগস্ট ১৪ , ২০১৯

 

ফেনীফেনীর সোনাগাজীতে ছাত্রলীগনেতা মো. শামীম (১৮) খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তার মা আনোয়ারা বেগম সাফিয়া বাদী হয়ে বুধবার (১৪ আগস্ট) সকালে সোনাগাজী মডেল থানায় এ মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) খালেদ হোসেন জানান, ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে এজাহারভুক্ত আসামি শেখ আলম ও রিয়াদকে গ্রেফতার করা হয়েছে।বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার আসামিরা হলো- বহিষ্কৃত  সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ওরফে সাঈদ আনোয়ার, শেখ আলম, পারভেজ, নূর আলম, রিয়াদ, শেখ বাহার, নূরনবী, মো. হানিফ, কাজী, জাহেদ, বেলাল হোসেন ও নূরকরিম মিস্ত্রি ও অজ্ঞাত আরও ১০-১৫ জন।

উল্লেখ্য, রবিবার (১১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে  আমিরাবাদ ইউনিয়নের চরসোনাপুর তিনবাড়িয়া দাসপাড়া গ্রামের মিয়ার দোকানের সামনে তাকে খুন করা হয়। শামীম ও তার বন্ধু সিএনজিচালিত অটোরিকশাযোগে তার নানার বাড়ি চরলামছিডুব্বা গ্রাম থেকে ফিরছিল। দোকানের সমানে পৌঁছালে আসামিরা তার  সিএনজি অটোরিকশার গতি রোধ করে। পরে শামীমকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। পরে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে রাত ২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসাপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন খোন্দকারের সঙ্গে পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাবেক যুগ্ম আহ্বায়ক সাঈদ আনোয়ারের বিরোধ চলছিল। খুন হওয়া শামীম ইফতেখার গ্রুপের নেতা ছিল।

 

/এনআই/

x