রুয়েট শিক্ষক ও তার স্ত্রীকে লাঞ্ছিতের ঘটনায় গ্রেফতার ৩

রাজশাহী প্রতিনিধি ১৮:১৬ , আগস্ট ২০ , ২০১৯

single pic template-1 copyরাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষক এবং তার স্ত্রীকে লাঞ্ছিত করার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) সোমবার (১৯ আগস্ট) দিবাগত রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো– নগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোস্তাক আহমেদের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলীর মোড় এলাকার দুলাল হোসেনের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) এবং বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুল ইসলামের ছেলে রিপন মণ্ডল (১৮)।

মহানগর ডিবির উপ-কমিশনার আবু আহাম্মদ আল মামুন জানান, ঘটনার পর থেকেই তারা বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে তদন্ত করে আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর মামলার বাদী তাদের শনাক্ত করেছেন।

ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, মঙ্গলবার সকালে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. রাশিদুল ইসলাম ও তার স্ত্রী গত ১০ আগস্ট নজিরবিহীনভাবে রাজশাহী শহরের সাহেববাজার মণিচত্বরে কতিপয় বখাটে ও সন্ত্রাসীর হামলা এবং লাঞ্ছনার শিকার হন। এ ঘটনার এক সপ্তাহ পরে ওই শিক্ষকের স্ত্রী তাবাসুম ফারজানা বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেন।

 

/এমএএ/

x