সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১২:৩০ , অক্টোবর ১০ , ২০১৯

মোটরসাইকেল দুর্ঘটনা




ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় দোলন সরকার ও রাজিব চৌধুরী নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার ঘাটুরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. গিয়াস উদ্দিন এ কথা জানান।


নিহতরা হলেন, গাজীপুর সদর থানার হাইলপুর এলাকার আব্দুল জলিল সরকারের ছেলে দোলন সরকার ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর গ্রামের শরীফ চৌধুরীর ছেলে রাজিব চৌধুরী। তারা দুইজন ব্রাহ্মণবাড়িয়া বন বিভাগ কার্যালয়ে কর্মরত ছিলেন। 

কুমিল্লা বিভাগের বিভাগীয় বনকর্মকর্তা কাজী নরুল কবীর জানান, বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে দোলন ও রাজিব মোটরসাইকেলে করে ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোডের দিকে নিয়মিত টহলে যাচ্ছিলেন। পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দোলন নিহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাজিবকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল পরে ঢাকায় নেওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড এলাকায় মারা যায়। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে পুলিশ ঘটনা স্থলে পৌঁছে লাশ দুটো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন।

ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. গিয়াস উদ্দিন জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ। তবে চালক ও হেলপাড় পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

 












 

 

/জেবি/

x