যশোরে দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক ১

যশোর প্রতিনিধি ১৩:২২ , অক্টোবর ১০ , ২০১৯

যশোর

যশোর সদরে পৃথক দুটি এলাকায় ২ শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে পুলিশ চান হোসেন (২২) নামে একজনকে বুধবার (৯ অক্টোবর) বিকেলে আটক করেছে। অপর অভিযুক্ত আলেক মোল্যা (৬৫) ঘটনার পরপরই পালিয়ে যায়। যশোর উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফারুক হোসেন এ কথা জানান।

তিনি জানান, বুধবার বিকেলে যশোর শহরতলীর শেখহাটি বাবলাতলা এলাকা থেকে চান আলী (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ, সে ওই এলাকার এক শিশুকে (৪) ধর্ষণের চেষ্টা করে।

শিশুর বাবা অভিযোগ জানান, গত ৮ অক্টোবর দুপুরে চান আলীর ছোট ভাই খেলা করতে করতে শিশুটিকে তাদের বাড়িতে নিয়ে যায়। পরে চান তাকে ফুসলিয়ে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি কান্না শুরু করলে সে পালিয়ে যায়। পরে বাড়ি ফিরে শিশুটি তার মাকে বিষয়টি জানায়।

কোতোয়ালি থানার ডিউটি অফিসার এসআই নূর ইসলাম জানান, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বুধবার বিকেলে পুলিশ চানকে আটক করেছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি।

অপরদিকে, গত ৫ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোর সদরের কচুয়া মথুরাপুর এলাকায় আলেক মোল্যা নামে এক বৃদ্ধ তার প্রতিবেশীর শিশু কন্যাকে (৭) পান খাওয়ানোর কথা বলে বাড়িতে নিয়ে যান। এরপর ঘরের মধ্যে নিয়ে টেলিভিশনের ভলিউম বাড়িয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার শুরু করলে। ওই শিশুর বড় বোন (১০) আরও কয়েক শিশুকে নিয়ে সেখানে গেলে আলেক পালিয়ে যায়।

শিশুটির বাবা বাদী হয়ে ৮ অক্টোবর কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন। এই বিষয়ে নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম মোর্তুজা সাংবাদিকদের জানিয়েছেন, ঘটনার পরপরই অভিযুক্ত আলেক পালিয়ে যায়। তাকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

 

 

/জেবি/

x