যশোরে পাওনা টাকা চাওয়ায় টাইলস মিস্ত্রিকে হাতুড়িপেটা

যশোর প্রতিনিধি ০৩:৪৪ , অক্টোবর ২০ , ২০১৯

যশোর

যশোরে পাওনা টাকা চাওয়ায় বকুল হোসেন (২৪) নামে এক টাইলস মিস্ত্রিকে হাতুড়িপেটা করে তার দুই পা থেঁতলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে যশোর সদরের জগহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

হাতুড়িপেটার শিকার বকুলকে শুক্রবার গভীর রাতে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বকুল যশোরের চুড়ামনকাটি ইউনিয়নের জগহাটি গ্রামের রন্টু মণ্ডলের ছেলে।

আহত বকুল শনিবার দুপুরে জানান, রাত সাড়ে ৮টার দিকে জগহাটি এলাকায় একটি চায়ের দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিলেন। এসময় রাস্তায় একই এলাকার সবুজ, জাহিদ ও ইকবাল তাকে আটকে হাতুড়ি ও রড দিয়ে দু’পায়ে বেধড়ক মারপিট করে থেঁতলে দেয়। তার চিৎকারে লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে ভর্তি করে। তার দাবি, সবুজের কাছে ১৮শ’ টাকা পান। সেই টাকা চাওয়ায় তাকে হাতুড়িপেটা করা হয়েছে।

এ ব্যাপারে জেনারেল হাসপাতালের ডাক্তার আ ন ম বজলুর রশীদ জানান, তার দু’পায়ের আঘাত গুরুতর। এক্স-রে করতে দেওয়া হয়েছে। হাড় ভেঙেছে কিনা, তা রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।

এ বিষয়ে জানতে যশোর কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান ও ইন্সপেক্টর সমীর সরকারের সেলফোনে কয়েক দফা চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

/এমএইচ/এমএমজে/

x