যৌন হয়রানির ঘটনায় যুবককে পিটিয়ে হত্যা, ১৮ জনের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি ১০:৪১ , অক্টোবর ২০ , ২০১৯

পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় গৃহবধূকে যৌন হয়রানির অভিযোগে সবুজ শেখ (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার গভীর রাতে উপজেলায় যমুনার দুর্গম চরে এ ঘটনা ঘটে। শনিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় হয়রনির শিকার গৃহবধূ ও তার পরিবারের সদস্যসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

নাটুয়ারা পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোল্লাহ মো. মাসুদ পারভেজ এ কথা জানান।

নিহত সবুজ কাজিপুর যমুনা চরের তেকানী ইউনিয়নের চর-আদিত্য গ্রামের মিনজাল শেখের ছেলে।

ইন্সপেক্টর মোল্লাহ মো. মাসুদ পারভেজ জানান, পুলিশ হত্যার ঘটনায় পাশের কিনিরবেড় গ্রামের মোতালেব হোসেন বাবুর স্ত্রী তাসলিমা খাতুন (২০), তার শাশুড়ি মইফুল বেগম (৫০), বাবুর বড় ভাই আবুল কালাম (৩৫) ও ছোট ভাই সোহাগ হোসেনকে আটক করেছে। তবে তাসলিমার স্বামী বাবু পালিয়ে গেছে। হত্যার ঘটনায় ভিকটিমের বাবা মিনজাল শেখ বাদী হয়ে শনিবার বিকেলে কাজিপুর থানায় মামলা করেছেন। 

নাটুয়ারা পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোল্লাহ মো. মাসুদ পারভেজ জানান, শুক্রবার গভীর রাতে নেশাগ্রস্ত সবুজ কিনিরবেড় গ্রামের মোতালেব হোসেন বাবুর ঘরে ঢুকে তার স্ত্রী তাসলিমা খাতুনকে যৌন হয়রানির চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজন টের পেয়ে গ্রামবাসীর সহায়তায় সবুজকে আটকে করে বেধড়ক মারধর করে। এতে শনিবার সকালে সে ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ খবর পেয়ে শনিবার সকালেই লাশ উদ্ধার করে দুপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

সিরাজগঞ্জ ও কাজিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্লিগ্ধ আকতার জানান, খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিম নেশাগ্রস্ত ও গরু চোর বলে জানা গেছে। যৌন হয়রানির পাশাপাশি গরু চুরির ব্যাপারে গ্রামবাসীর যে অভিযোগ তা খতিয়ে দেখা হচ্ছে।

কাজিপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) লুৎফর রহমান জানান, খুনের ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে বাবু এবং তার মা-ভাই ও স্ত্রীসহ ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫ জনকে আসামি করে শনিবার বিকেলে থানায় ছেলে খুনের ঘটনায় মামলা করেছেন।

 

/জেবি/

x