সড়কে প্রাণ গেলো নব দম্পতির

পঞ্চগড় প্রতিনিধি ২৩:০৮ , নভেম্বর ০৮ , ২০১৯

 

বাসের নিচে পিষ্ট হওয়া ইজিবাইকবিয়ে হয়েছে ১ মাস তিন দিন। স্ত্রীকে নিয়ে আজ শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। কিন্তু, পৌঁছাতে পারেননি। পথেই প্রাণ হারালেন। তেঁতুলিয়া উপজেলার ভজনপুর থেকে একটি ইজিবাইকে করে তারা যাচ্ছিলেন। পথে বাসের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে নিহত হন নব দম্পতি লাবু ইসলাম ও নার্গিস মুক্তি।

লাবু তেঁতুলিয়া উপজেলার শালবাহানহাট ইউনিয়নের মাঝিপাড়া এলাকার মজিবর রহমানের দ্বিতীয় ছেলে। এক মাস ৩ দিন আগে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের ভেলকুপাড়া গ্রামের সুলতান আলীর মেয়ে নার্গিস মুক্তির সঙ্গে তার বিয়ে হয়।

পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের ছাত্র মো. আল আমিন জানান, তেঁতুলিয়া উপজেলার শালবাহানহাট বাজারে ফরহাদের স’মিলে কাজ করতেন লাবু। স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিলেন। পথে বাসের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান এই দম্পতি।

নার্গিস মুক্তির চাচা দুলাল ইসলাম জানান, শুক্রবার তাদেরকে দাওয়াত দেওয়া হয়েছিল। দাওয়াত খেতেই তারা ইজিবাইকে রওয়ানা হয়েছিল। কিন্তু, তা আর হলো না।

নব দম্পতিশালবাহানহাট ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান লিটন জানান, তাদের লাশ রাতেই গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়েছে। তখন এলাকাবাসী ভিড় জমান। শনিবার সকাল ১০টায় পারিবারিক কবরস্থানে তাদেরকে দাফন করা হবে।

উল্লেখ্য, শুক্রবার (৮ নভেম্বর) দুপুরে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের মাগুরমারি (আমতলা) এলাকায় ইজিবাইক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হন। 

/এনআই/

x