নির্বাচন করছেন মম-সাচ্চু-রওনক!

বিনোদন রিপোর্ট ১২:২৫ , মে ০৫ , ২০১৬

তিল্লী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য লড়ছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম, অভিনেতা শহীদুল আলম সাচ্চু এবং রওনক হাসান। এরমধ্যে মম তার নির্বাচনি প্রতীক পেয়েছেন কাঁচি। সাচ্চু পেয়েছেন আনারস আর রওনক হাসানের ছাতা।

তিন প্রতিদ্বন্দী। মম-সাচ্চু-রওনক।যদিও এই নির্বাচনে তারা স্বনামে কেউই প্রতিদ্বন্দ্বিতা করছেন না। এমনটাই জানালেন মম। তিনি জানান এই নির্বাচনী মাঠে তার নাম ফুলমতি, শহীদুল আলম সাচ্চুর নাম মো. সিদ্দিকুর রহমান এবং রওনক হাসানের নাম মো. মোবারক হোসেন। সুমন আনোয়ার পরিচালিত একটি টেলিছবির জন্যই তাদের এমন নির্বাচনী লড়াই। টেলিছবিটির নাম ‘ফুলমতির নির্বাচন’।

পরিচালক জানান, মনিকগঞ্জের নবগ্রামে নাটকটির দৃশ্যধারণ চলছে। শ্যুটিংয়ের সুবাদে এই গ্রামে এখন চলছে নির্বাচনি হাওয়া। মম, সাচ্চু এবং রওনক হাসানের ছবি দিয়ে তৈরি হয়েছে নির্বাচনি পোস্টারও। যে পোস্টারে ছেয়ে গেছে পুরো শ্যুটিং এলাকা।

রওনক হাসান বলেন, ‘‘এটি আসলেই একটি বিশেষ নাটক। যে নাটকের গল্পে রয়েছে ‘বিশেষ মানুষে’র গল্প। অটিস্টিক বাচ্চাদের নিয়ে আমাদের দেশে অনেক কাজ হয়েছে। তবে বয়স্ক অটিস্টিক মানুষদের জন্য তেমন কোনও কাজই হচ্ছে না এখানে। মূলত সেই ভাবনারই প্রতিফলন ঘটবে এই নাটকে। যেখানে অটিস্টিক বা বিশেষ মানুষের চরিত্রে অভিনয় করছেন আফরান নিশো।’’  

এদিকে পরিচালক সুমন আনোয়ার বলেন, ‘‘ঈদের নাটক মানেই মানুষ চায় কমেডি অথবা প্রেম। কিন্তু সেই ধারায় আমি এবার খানিক পরিবর্তন আনতে চাই ‘ফুলমতির নির্বাচন’ দিয়ে। আশা করছি মানবিক এই নাটকের মধ্যে দর্শকরা কমেডি আর প্রেমের গল্পটাও খুঁজে পাবেন।’’

আগামী ঈদুল ফিতর উপলক্ষে নাটকটি প্রচার হবে বাংলাভিশনে।

/এমএম/

x