চিরকুটের ভিডিও এবং ‘আয়নাবাজি’

বিনোদন রিপোর্ট ১৫:০৯ , সেপ্টেম্বর ২৫ , ২০১৬

মজা করছেন ‘চিরকুট’ ব্যান্ডের সদস্যরা।অর্ণবের পর এবার প্রকাশ পেল ব্যান্ড চিরকুটের একটি মিউজিক ভিডিও। উপলক্ষ, অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের প্রাক প্রচারণা।

ছবিটির জন্য গাওয়া গানটি নিয়ে চিরকুটের অংশগ্রহণে একটি বিশেষ ভিডিও নির্মাণ করা হয়েছে।

এর আগে শান ও হাবিবের গাওয়া একই ছবির গান প্রকাশ পেলেও মূলত আলাদাভাবে ভিডিও তৈরি করা হয়েছে অর্ণব ও চিরকুটের গান দুটিতে।
গতকাল শনিবার রাতে প্রকাশ হওয়া চিরকুটের এ গানটির শিরোনাম ‘দুনিয়া’। ভিডিওটির আগে চলচ্চিত্রের একটি দৃশ্যও যুক্ত করা হয়েছে। আর ভিডিওটিতে অংশ নিয়েছেন ব্যান্ডটির সদস্যরা। গানটির কথা লিখেছেন ব্যান্ডের গায়িকা সুমি।
তিনি জানালেন, ছবিতে গানটি অন্যভাবে থাকছে। এটি শুধু মিউজিক ভিডিও।

এদিকে গানটি প্রসঙ্গে পরিচালক অমিতাভ রেজা বলেন, ‘ভালোবাসা বোধ ছাড়া শিল্প হয় না। প্রেমের অনুভুতি না থাকলে গান হয় না । চিরকুটের এ গানটা আমাকে সেই অনুভুতি দিয়েছে। সুমি আপার অসাধারণ কথায় এক মানবিক দাবী নিয়ে চিরকুট গেয়ে যায় কোনও এক ভুল পাপীর গান।’
ভিডিওটি দেখুন এই লিংকে:

‘আয়নাবাজি’র চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। কনটেন্ট ম্যাটার্সের প্রযোজনায় এতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।
ছবিটি মুক্তি পাচ্ছে ৩০ সেপ্টেম্বর। এখন পর্যন্ত চূড়ান্ত হওয়া প্রেক্ষাগৃহগুলো হলো স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, শ্যামলি, বলাকা, আনন্দ (ফার্মগেট), মিনিগুলশান (জিঞ্জিরা), ছায়াবাণী (ময়মনসিংহ), সংগীতা (খুলনা), কেয়া (টাংগাইল) এবং চালা (সিরাজগঞ্জ)।
/এম/এমএম/

x