বিশ্বজিতের তিন গান একসঙ্গে ইউটিউবে

বিনোদন রিপোর্ট ১৭:২৮ , জুন ১৯ , ২০১৭

 

কুমার বিশ্বজিৎ। ছবি সাজ্জাদ হোসেনকুমার বিশ্বজিৎ; আশির দশকের একমাত্র শিল্পী যার নতুন গান, অ্যালবাম ও ভিডিও এখনও নিয়মিত প্রকাশ পাচ্ছে। এরসঙ্গে স্টেজ শো আর প্লে-ব্যাকের বিরামহীন গতি তো রয়েছেই। বিশেষ করে গেল দুই ঈদে আরও সপ্রতিভ গান বাজারে। এবার তিনি এলেন তার ইপি অ্যালবাম নিয়ে।

‘তারার দেশ’, ‘মুর্শিদ’ ও ‘কতো ফাগুন’ নামে তিনটি নতুন গান নিয়ে ইপি অ্যালবাম প্রকাশ করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ। নাম ‘তিলোত্তমা’। ঈদ উপলক্ষে গানগুলো ডিজিটাল আকারে উন্মুক্ত করা হয়েছে বাংলা ঢোলের ইউটিউব চ্যানেলে।

বিশ্বজিৎ ক্যারিয়ারে প্রথমবারের মতো ইপি অ্যালবাম প্রকাশ করলেন। এর প্রকাশ উপলক্ষে ১৮ জুন সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা ঢোলের ফেসবুক পাতায় লাইভে অংশ নিয়েছিলেন তিনি। তার সঙ্গে ছিলেন ‘তারার দেশ’ গানটির গীতিকার শহীদুল্লাহ ফরায়জী। এখানে তারা অ্যালবামটির বিভিন্ন দিক নিয়ে কথা বলেন। অ্যালবামের অন্য দুই গান ‘কতো ফাগুন’ ও ‘মুর্শিদ’ এর গীতিকার যথাক্রমে আহমেদ রিজভী ও কালা শাহ।

‘তুমি থাকো তারার দেশে মুগ্ধ সারা মাস’ গানটির সুর-সংগীতায়োজন করেছেন বিশ্বজিৎ নিজেই। আর ‘কতো ফাগুন এনে দিলে তোমার হৃদয় গলবে’-এর সুর-সংগীতায়োজন করেছেন কিশোর। কালা শাহের প্রচলিত ‘আমার মুর্শিদ পরশমনি গো’ গানটির সংগীতায়োজন করেছেন কুমার বিশ্বজিৎ অ্যান্ড ফ্রেন্ডস।
‘তিলোত্তমা’ অ্যালবামের প্রথম গান ‘তারার দেশ’-এর লিংক: 

/এমআই/এম/

x