ফেসবুক নিয়ে বিপাকে পিয়া বিপাশা

বিনোদন রিপোর্ট ০০:০৬ , জুলাই ১৮ , ২০১৭

পিয়া। ছবি সংগৃহীতবিপদ যেন পিছু ছাড়ছেই মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশার। কদিন ধরেই দেশের আলোচিত দু’টি অপরাধমূলক ঘটনায় নানা মাধ্যমে আলোচনার বিষয়ে পরিণত হয়েছেন তিনি।
এবার পড়েছেন হ্যাকারদের কবলে। গত সপ্তাহে হ্যাক হয় তার ফেসবুক অ্যাকাউন্ট। দু’দিন আগে নতুন একটি অ্যাকাউন্ট চালু করলেও সেটিও বন্ধ করে দেওয়া হয়েছে।
পিয়া জানালেন, বেশ কয়েকবার রিপোর্ট করে তার অ্যাকাউন্টও বন্ধ করে দেওয়া হয়েছে। তাই ফেসবুক থেকে একেবারেই বিচ্ছিন্ন তিনি। নিজের মতামত জানানোর সুযোগও পাচ্ছেন না। 
এদিকে রেইনট্রি হোটেলের আলোচিত ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সাফাতের সঙ্গে বন্ধুত্ব, পরীবাগে গৃহকর্মীকে হত্যাচেষ্টায় অভিযুক্ত আসামি সালেহ চৌধুরী ওরফে কার্লোসের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক নিয়েও সামাজিক মাধ্যমে বেশ আলোচনা হচ্ছে। বিষয় দুটি নিয়ে পিয়া বলেন, ‌‘আমি জানি না কিছু মানুষ কেন আমার পেছনে লেগেছে। বনানী ঘটনার অভিযুক্ত সাফাতের সঙ্গে আমার পরিচয় ছিল। তার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিল। এর বাইরে আমি কিছু জানি না। আর কার্লোসের একটি ছবিতে আমি চুক্তিবদ্ধ হই। কিন্তু পরে তাদের সে কাজটি আমি করিনি। কালোর্স সেই ছবি অর্থাৎ ‌‘অস্তিত্ব’-এর প্রযোজক। তার সম্পর্কে ভালো করে আমি কিছুই জানিই না।’’
এদিকে পিয়া আরও জানান, এগুলো শুধু সামাজিক মাধ্যমেই আলোচনা হচ্ছে। পুলিশের কাছে এমন তথ্য থাকলে তারা যোগাযোগ করতেন। কিন্তু তা হয়নি।
পিয়া এখন ব্যস্ত চলচ্চিত্রের কাজ নিয়ে। ‘ওলট পালট’ নামের যৌথ প্রযোজনার ছবিতে কাজ করছেন তিনি। এজন্য গত দুই মাসের বেশি সময় কাটিয়েছেন কলকাতায়।


/এমআই/এম/

Pran-RFL ad on bangla Tribune x