বাংলা ট্রিবিউন-ফেসবুক লাইভে সারিকা

বিনোদন ডেস্ক ০০:১০ , আগস্ট ১৩ , ২০১৭

টিভি অঙ্গনের অন্যতম প্রিয়মুখ সারিকা। মডেলিং-অভিনয়ে দারুণ দ্যুতি ছড়িয়ে মাঝে খানিক বিরতি। চমকে দিয়ে ফিরেছেন আবারও। ঢুকে পড়েছেন বিজ্ঞাপন-নাটকের ফেলে যাওয়া তারা ঝলমলে ব্যস্ত জীবনে।

সারিকা। ছবি: রিপন।এর মধ্যে বেশ কিছু কাজ করেছেন। প্রশংসাও পেয়েছেন আগের মাপেই। তবে আসছে ঈদকে লক্ষ্য করে সারিকার পরিকল্পনা আরও বিস্তর। শুটিং সিডিউল সামলাতে গিয়ে পার করছেন দারুণ ব্যস্ত সময়। সেই সময়ে এবারই প্রথম বাংলা ট্রিবিউন-ফেসবুক লাইভে হাজির হচ্ছেন তিনি।
যেখানে তিনি সাম্প্রতিক ভাবনা নিয়ে আড্ডায় মাতবেন আরেক গুণী অভিনেত্রী বন্যা মির্জার সঙ্গে। আর নানা প্রশ্ন নিয়ে ফেসবুক লাইভের মাধ্যমে পাঠক-দর্শক-ভক্তরা তো থাকবেনই তাদের সঙ্গে।
সাপ্তাহিক লাইভ শো ‘বাংলা ট্রিবিউন সেলেব্রিটি লাইভ উইথ বন্যা মির্জা’ শিরোনামের এই বিশেষ শো-তে সারিকা কথা বলবেন তার অভিনয় এবং ব্যক্তিজীবনের নানা প্রসঙ্গ নিয়ে।
অনুষ্ঠানটি আজ রবিবার (১৩ আগস্ট) বেলা ৫টায় বাংলা ট্রিবিউন ভেরিফায়েড ফেসবুক পেজ (https://www.facebook.com/BanglaTribuneOnline/) থেকে সরাসরি প্রচার হবে। পাঠক-দর্শকরা সারিকার সঙ্গে ফেসবুক লাইভে সরাসরি যুক্ত হতে পারবেন, প্রশ্ন করতে পারবেন কমেন্টের মাধ্যমে।

/এমএম/

Advertisement

Advertisement

Pran-RFL ad on bangla Tribune x