‘পরিবার পরিকল্পনা’ নিয়ে ধারাবাহিক নাটক

বিনোদন রিপোর্ট ১০:৩১ , মার্চ ১৪ , ২০১৮

সংবাদ সম্মেলনে নাটক সংশ্লিষ্টরাস্বাস্থ্য সচেতনতা নিয়ে নির্মিত ধারাবাহিক নাটক এদেশে একসময়ে বেশ জনপ্রিয় ছিল। এবার তেমনই একটি নাটক প্রচার করতে যাচ্ছে চ্যানেল আই। এর নাম ‘গ্রামের নাম শিমুলপুর’।
আগামী ১৮ মার্চ থেকে এটি প্রচার শুরু হবে। নাটকটির পৃষ্ঠপোষকতায় আছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর।
নাটকটি নিয়ে গতকাল (১৩ মার্চ) মঙ্গলবার দুপুরে চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব ডা. কাজী মোস্তফা সারোয়ার, আইইএম ইউনিট পরিচালক ও আইইসি পরিচালক যুগ্ম সচিব সোলেমান খান, এক্সপ্রেশানস্ লিমিটেডের হেড অব ক্রিয়েশন অ্যান্ড সোশ্যাল নাট্যব্যক্তিত্ব ত্রপা মজুমদার, চ্যানেল আইয়ের প্রোগ্রাম বিভাগের জেনারেল ম্যানেজার আমীরুল ইসলাম, নাট্যকার মেজবাহ উদ্দিন সুমন, ধারাবাহিকের পরিচালক জর্জিস বাশারসহ অনেক।
সংবাদ সম্মেলনে বক্তারা জানান, এ ধারাবাহিক নাটকে নানারকম পরিবার পরিকল্পনা সেবা, বাল্যবিবাহ, অকাল গর্ভধারণ, প্রজনন স্বাস্থ্যসেবা, কিশোর কিশোরীদের নানা সমস্যা উঠে আসবে।
ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, মৌসুমী হামিদ, শাহেদ শরীফ খান, মাজনুন মিজান, তাজিন আহমেদ, শামিমা তুষ্টি, বড়দা মিঠু প্রমুখ।
১৮ মার্চ থেকে প্রতি রবি, বুধ, শুক্র ও শনিবার বিকাল ৫টা ৩০ মিনিটে, প্রতি সোম ও মঙ্গলবার সন্ধ্যা ৬টায় এবং প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে নাটকটি দেখা যাবে।

/এম/এমএম/

x